চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বড় ভাইকে চালাক বানানোর মিশনে নাঈম-মিশু!

বদরুল, সদরুল এবং কামরুল। তারা তিন ভাই। তাদের মধ্যে কামরুল সবার বড়। সে বোকা প্রকৃতির। তাকে চালাক বানানোর জন্য ছোট দুই ভাই নেপালে ঘুরতে নিয়ে যায়। বিভিন্ন কায়দায় কামরুলকে একটু চালাক বানানোই ছিলো মূলত উদ্দেশ্য। যেহেতু কামরুল তাদের বড় ভাই। সে যদি বিয়ে না করে, তবে তাদের বিয়ের পথটাও পরিস্কার হচ্ছে না।

কেনোনা বদরুল টিনা এবং সদরুল মিনার সঙ্গে প্রেম করে। একটা প্ল্যান করে তাদেরকেও নেপালে নিয়ে আসা হয়। মিনা এবং টিনার বিনা নামে একজন লাজুক খালাতো বোন ছিল। বিনার সঙ্গে যদি কামরুলকে সম্পর্কে জড়ানো যায় তবে সবার পথই পরিষ্কার হয়ে যায়। কিন্তু অনেক চেষ্টার পরও কামরুলকে কোনভাবে চালাক-চতুর বানানো যাচ্ছিল না। বিনার সাথে কামরুলকে মিলিয়ে দিলেও দুজনই ছিল লাজুক। তাই কোনোভাবেই তাদের সম্পর্কটা গড়ে উঠছে না। এরপরই ঘটতে থাকে ‘ভাই একটু চালাক হবে’ নাটকের মূল গল্প।

বিজ্ঞাপন

মো. সাইফুর রহমান কাজলের রচনায় টেলিফিল্মটি নির্মাণ করেছেন আসাদুজ্জামান আসাদ। যেখানে ছোট দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন এফএস নাঈম ও মিশু সাব্বির। বড় ভাইয়ের চরিত্রে আছেন নজরুল রাজ।

এছাড়া টেলিছবিটিতে আছেন নাবিলা ইসলাম, সেমন্তী সৌমি, মিসওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামসহ অনেকে।

টেলিছবিটি নিয়ে নির্মাতা জানান, গল্পটি একটু কমেডি ধাচের। আমাদের সমাজে অনেকেই বড় ভাইকে বোঝা মনে করে। কিন্তু একটা সময় বড়রা সবচেয়ে বুদ্ধিমানের কাজটি করেন। গতানুগতিক ধারার বাইরে এ টেলিছবিটির গল্পে একটু ভিন্নতা রয়েছে। আমি আশা রাখি দর্শকদের ভালো লাগবে।

এদিকে এর মধ্যেই নেপালের বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে দৃশধারণের কাজ। শিগগির টেলিছবিটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।