চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বুবলীর ‘তালাশ’ মুক্তি পাচ্ছে ৪ ফেব্রুয়ারি

আলোচিত চিত্রপরিচালক সৈকত নাসিরের পরিচালনায় চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত সিনেমা ‘তালাশ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আগামী ৪ ফেব্রুয়ারি সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জানিয়েছেন এর পরিচালক সৈকত নাসির।

সেপ্টেম্বর ‘তালাশ’ সিনেমার শুটিং শুরু করেন সৈকত নাসির। ঢাকা, কক্সবাজার টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করেন।

Reneta June

এই সিনেমায় বুবলীর বিপরীতে এই সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করেন আদর। একদল গানপাগল ছেলেমেয়ের জীবনের গল্প নিয়ে ‘তালাশ’। আরও অভিনয় করেন মাসুম বাশার, মিলি বাশারসহ কয়েকজন র‌্যাম্প মডেল।

বিজ্ঞাপন

পরিচালক সৈকত নাসিরের প্রথম সিনেমা ক্যাসিনো-তে কাজ করেছিলেন বুবলী। নিরবের সঙ্গে ওই সিনেমাটি মুক্তির অপেক্ষায়। তার আগেই দ্বিতীয় সিনেমা তালাশ মুক্তি পাচ্ছে। পরিচালক বলেন, বুবলী আপু একটি পরিপূর্ণ আর্টিস্ট। যেভাবেই স্ক্রিনে চেয়েছি তিনি নিজেকে সেভাবেই প্রেজেন্ট করেছেন। তার সবকিছু মুগ্ধ হওয়ার মতো। এজন্য তাকে নিয়ে বার বার কাজ করতে চাই।

৪ ফেব্রুয়ারি তালাশ মুক্তির লক্ষে শিগগির সিনেমাটি সেন্সরে জমা দেবেন বলে জানান দেশ দ্য লিডার খ্যাত পরিচালক সৈকত।

এই নির্মাতা আরও বলেন, আমি সবসময় ভিন্ন ভিন্ন জনরা নিয়ে কাজ করতে পছন্দ করি। মুক্তির অপেক্ষায় থাকা আমার ক্যাসিনো, তালাশ, বর্ডার, মাসুদ রানা প্রত্যেকটি সিনেমাই ভিন্ন ভিন্ন জনরার। ইতোমধ্যেই সবগুলো সিনেমার শুটিং শেষ করেছি। বর্তমানে পোস্টের কাজ চলছে। আশা করছি চলতি বছর সবগুলো সিনেমা দর্শকদের কাছে পৌঁছে দিতে পারবো।