চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিকালে বঙ্গভবনে ‘ফাগুন হাওয়ায়’ দেখবেন রাষ্ট্রপতি

শুক্রবার দেশজুড়ে ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বায়ান্ন’র ভাষা আন্দোলন নিয়ে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’

শুক্রবার দেশজুড়ে ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বায়ান্ন’র ভাষা আন্দোলন নিয়ে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’। সাধারণ দর্শকরা ছবিটি দেখতে ভিড় করছেন প্রেক্ষাগৃহগুলোতে। এদিন বিকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের জন্য বঙ্গভবনে আয়োজন করা হয়েছে ছবিটির বিশেষ প্রদর্শনী।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ মুক্তির দিন সকাল থেকেই প্রতিটি প্রেক্ষাগৃহে উপচে পড়ছে দর্শক। এমন খবরই বিভিন্ন দিক থেকে জানা যাচ্ছে। সকাল থেকে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ গুলোতেও ঢুঁ মারছেন তৌকীর আহমেদসহ ‘ফাগুন হাওয়ায়’ এর সকল কলাকুশলীরা। আর বিকালে তারা ছুটবেন বঙ্গভবনে। কারণ এদিন ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি দেখতে সম্মতি জানিয়েছেন রাষ্ট্রপতি।

‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম জানায়, শুক্রবার দুপুর ৩টায় বঙ্গভবনে সকলের উপস্থিতিতে ‘ফাগুন হাওয়ায়’ এর প্রদর্শনী উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এসময় বঙ্গভবনে উপস্থিত থাকবেন বর্তমান ও সাবেক সংসদ সদস্য, ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজসহ চ্যানেল আইয়ের সকল পরিচালক ও ইমপ্রেস টেলিফিল্মের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

বিজ্ঞাপন

বঙ্গভবনে ‘ফাগুন হাওয়ায়’ এর বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন নির্মাতা তৌকীর আহমেদ সহ ছবির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা। দুপুর ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টায় পর্যন্ত বঙ্গভবনে অবস্থান করবেন তারা।

গত ২৮ জানুয়ারি ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে আমন্ত্রণ জানালে রাষ্ট্রপতি ‘ফাগুন হাওয়ায়’ দেখতে ইতিবাচক মত দেন।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। ছবির কেন্দ্রীয় চরিত্রে সিয়াম-তিশা ছাড়াও অভিনয় করছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ, নুসরাত জেরী প্রমুখ।

বিজ্ঞাপন