চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিএনপি নেতা আলালের বিরুদ্ধে জয়পুরহাট থানায় অভিযোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি ও মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

বুধবার সন্ধ্যায় সদর থানার ওসি আলমগীর জাহানের কাছে এ অভিযোগটি দায়ের করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।

বিজ্ঞাপন

তিনি বলেন: বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কুটুক্তি করে কুরুচিপূর্ণ অশালীন ও মানহানিকর বক্তব্য দেন। যা পরে বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচার হয়। এতে তিনি (জহুরুল ইসলাম) প্রধামন্ত্রীর একজন কর্মী হিসেবে মানসিকভাবে আঘাত প্রাপ্ত হয়েছেন। প্রধানমন্ত্রীর নামে এমন বক্তব্য দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানসম্মান দেশ-বিদেশ ও আন্তর্জাতিক মহলে চরমভাবে অসম্মানিত, মানহানিকর ও হেয় প্রতিপন্ন হয়েছে। এছাড়া এমন কুৎসামূলক বক্তব্যে বাংলাদেশ রাষ্ট্র ও দল হিসেবে আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুণ্ণ হয়েছে। তাই বাদী হয়ে তিনি জয়পুরহাট সদর থানায় এই অভিযোগ দায়ের করেন।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান এর সত্যতা নিশ্চিত করে বলেন: সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম একটি অভিযোগ দিয়েছেন। সেটিকে এখনও মামলা হিসেবে রেকর্ড করা হয়নি। এমন বক্তব্যের কোনো লিংক এখনও পাওয়া যায়নি। বিষয়টি গুরুত্বের সাথে যাচাই বাছাই ও তদন্ত চলছে। তদন্ত শেষে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন