চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বানসালির ছবিতে মোদি!

আবার আসছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। প্রধানমন্ত্রীর ৬৯তম জন্মদিনে সকাল সাড়ে এগারোটায় এই বায়োপিকের ফার্স্ট লুক টুইটারে শেয়ার করেছেন বলিউড তারকা অক্ষয় কুমার।

মোদির বায়োপিকের নাম ‘মন বৈরাগী।’ সঞ্জয় লীলা বানসালি এবং মহাবীর জৈন প্রযোজিত এই ছবিটি মোদির জীবনের এক উল্লেখযোগ্য ঘটনা নিয়ে তৈরি করা হবে। এক ঘণ্টা দৈর্ঘ্যের হবে এই ছবিটি। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠি।

বিজ্ঞাপন

ছবি প্রসঙ্গে সঞ্জয় লীলা বানসালি বলেন, ‘মন বৈরাগী নির্মাণ করা হয়েছে সততা ও নিষ্ঠার সঙ্গে। ছবিতে পুরো বিশ্বের মানুষের জন্য শিক্ষণীয় অনেক বিষয় আছে যেগুলো আমার আগ্রহ বাড়িয়েছে। অনেক রিসার্চ করে নির্মিত এই গল্পে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অল্পবয়সে জীবনের মোড় ঘুরে যাওয়ার ঘটনাগুলো থাকবে। আমার মনে হয়েছে কাহিনীটি অনেকেরই জানা নেই, তাই জানানো দরকার।’

ছবিতে কিশোর মোদির চরিত্রে দেখা যাবে নতুন অভিনয়শিল্পী অভয় বর্মাকে। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না যে এত বড় দায়িত্ব তার কাঁধে। পোস্টার প্রকাশের পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে এমন টাই জানিয়েছেন তিনি। এছাড়াও ‘নয়না দা ক্যায়া কাসুর’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন অভয়।

Bellow Post-Green View