চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির ইফতার বিতরণ

করোনা মহামারির দুর্যোগময় মুহূর্তে পবিত্র রমজান মাসে ‘ফুড ড্রাইভ’ নামক ব্যতিক্রমী মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি ইফতার বিতরণ করেছে।

মুসলিম কাউন্সিল অফ ক্যালগেরির তালিকা অনুযায়ী প্রায় ৯০টি পরিবার যাদের সহায়তা প্রয়োজন তাদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ইতিমধ্যেই বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি প্রবাসী বাঙালিদের কাছ থেকে বিভিন্ন শুকনা খাবার সংগ্রহ করে ‘সেন্টার ফর নিউ কামারস’ এর কাছে হস্তান্তর করেছে।

বিজ্ঞাপন

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন জানান, আমাদের ব্যতিক্রমি কর্মসূচির আওতায় যাদের সহযোগিতা প্রয়োজন রমজান মাসে তারা যেন সেই সহযোগিতা পায়, তাছাড়া প্রবাসী বাঙালিরাও সুষ্ঠুভাবে ঘরে বসে ইফতার করতে পারে সেই দিকটার প্রতি আমরা লক্ষ্য রাখছি।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন, সেবামূলক এই কর্মসূচিতে অংশ নেয়ায় ক্যালগেরির প্রবাসী বাঙালিদের প্রতি কৃতজ্ঞতা, আমাদের উদ্দেশ্য সারাবিশ্বের ক্রান্তিকালের এই মুহূর্তে কিছুটা হলেও মানবসেবায় এগিয়ে আসা।

উল্লেখ্য বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি শুধু এই কর্মসূচিই নয়, প্রবাসী বাঙালিদের মাঝে নিয়মিত সেবা এবং বিভিন্ন জনহিতকর কাজে অংশগ্রহণ করে থাকে।