চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডের ছবিতে নিরব

প্রথমবারের মতো সরাসরি বলিউডে অভিনয় করার সুযোগ পেলেন জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক নিরব।‘বালা শিরোনামের হিন্দি সিনেমায় অভিনয় করবেন তিনি।

গত ৩০ জুন নিরব আনুষ্ঠানিক ভাবে এ সিনেমায় চুক্তিবদ্ধ হন।

বিজ্ঞাপন

বাংলাদেশ থেকে এর আগে চিত্রনায়ক ফেরদৌস ‘মিট্টি’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেন ২০০১ সালে। এরপর আর কোনো অভিনেতা বলিউডে সুযোগ পায়নি।

নিরবের বিপরীতে ‘বালা’ সিনেমায় থাকবেন দক্ষিণী ও হিন্দি ছবির নায়িকা কবিতা রাধেশ্যাম। তাকে ভারতের কিম কার্দাশিয়ান বলা হয়।

ছবিটি পরিচালনা করবেন ফয়সাল সাইফ। এ পরিচালকের ‘জিজ্ঞাসা’ ‘পাঁচ ঘণ্টে মে পাঁচ ক্রোড়’, ‘ম্যায় হু রজনীকান্ত’ ছবিগুলো যেমন আলোচিত তেমনি বিতর্কিত।

‘বালা’ সিনেমাটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করা হচ্ছে। এ ছবিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। যিনি স্ত্রীকে খুব ভালোবাসেন। একটি কন্যাশিশুকে দত্তক নেওয়ার পর থেকে তাদের সাজানো সংসারে অশান্তি নেমে আসে। কারণ মেয়েটির ভেতর অনেকদিন ধরে বাস করছে এক শয়তান!

সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে ভারতের বেঙ্গালুরু, কর্নাটকের কোলার ও চিকমাগলার এবং তামিলনাড়ুর ওটিতে ছবিটির চিত্রায়ন হবে। এটি প্রযোজনা করবে ফেইথ পিকচার্স। সংগীত পরিচালনা করবেন শেরিয়ার তিওয়ানা।

Bellow Post-Green View