চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বছর শেষে ওটিটি-প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির হিড়িক

প্রতিবছর ডিসেম্বরে মুক্তি দেয়া হয় হলিউড ও বলিউডের বিগ বাজেটের সব সিনেমা। করোনাকালে অনেক সিনেমার মুক্তিই পিছিয়ে গেছে। তবে দর্শক একেবারে হতাশ হবে না…

দেখতে দেখতেই বছর শেষ হয়ে গেল। প্রতিবছর ডিসেম্বরে মুক্তি দেয়া হয় হলিউড ও বলিউডের বিগ বাজেটের সব সিনেমা। করোনাকালে অনেক সিনেমার মুক্তিই পিছিয়ে গেছে। তবে দর্শক একেবারে হতাশ হবে না। কারণ বেশ কয়েকটি প্রতীক্ষিত ছবি এমাসেই মুক্তি পেতে চলেছে। এক নজরে জেনে নিন এমাসে মুক্তির অপেক্ষায় থাকা কিছু সিনেমা সম্পর্কে:

সনস অব দ্য সয়েল
যারা খেলাধুলা পছন্দ করেন তাদের এই স্পোর্টস ডকুমেন্টারিটি ভালো লাগবে। অভিষেক বচ্চনকে তার দলের সঙ্গে কাবাডি খেলতে দেখা গেছে ছবিতে। ৪ ডিসেম্বর প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে এই ছবি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দারোয়ান
রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। ট্রেলার দেখে মুগ্ধ হয়েছিল দর্শক। ছবিটি ৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে জি প্রিমিয়ামে।

লেয়লা এভারলাস্টিং
কমেডি ফিল্ম যারা পছন্দ করেন তারা ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমাটি দেখতে পারেন। নেটিফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

বিজ্ঞাপন

দুর্গামাটি
তেলেগু ছবি ‘ভগমাথি’র রিমেক। হরর ঘরানার ছবি। মূল চরিত্রে আছেন ভূমি পেডনেকার। ১১ ডিসেম্বর মুক্তি পাবে নেটফ্লিক্সে।

কুলি নম্বর ওয়ান
গোবিন্দর সুপারহিট সিনেমাটির রিমেক। মূল চরিত্রে আছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান। ২৫ ডিসেম্বর প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ছবিটি।

টেনেট
ক্রিস্টোফার নোলানের ছবি ‘টেনেট’। অ্যাকশন-থ্রিলার এবং স্পাই-ফাই চলচ্চিত্র। প্রেমীরা দেখতে পারেন ছবিটি। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন জন ডেভিড ওয়াশিংটন। তার সহযোগী চরিত্রে আছেন রবার্ট প্যাটিনসন। ৪ ডিসেম্বর ভারতের সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। যদিও ঢাকার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে আরো আগেই।

ম্যানক
চিত্রনাট্যকার হারমান জে ম্যানকিউইকজ-এর জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ৪ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ছবিটি।

ইন্দু কি জাওয়ানি
কিয়ারা আদভানি অভিনীত ‘ইন্দু কি জাওয়ানি’ কমেডি ঘরানার ছবি। ১১ ডিসেম্বর থিয়েটারে মুক্তি পাবে ছবিটি। -মেনজএক্সপি