চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফের ঐতিহাসিক ছবি করছেন সৃজিত, মূল চরিত্রে জয়া

ঐতিহাসিক ভাওয়াল সন্ন্যাসী মামলা থেকে অনুপ্রাণিত হয়ে নতুন চলচ্চিত্রে নির্মাণ করতে যাচ্ছেন টলিউড পরিচালক সৃজিত মুখার্জী। ‘এসভিএফ ফিল্মস’ এর ব্যানারে নির্মিতব্য এই ছবির মূল চরিত্র রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায়ের ভূমিকায় থাকবেন যিশু সেনগুপ্ত। আর তার বোনের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে।

ভাওয়ালের জমিদারের বর্ণাঢ্য জীবনের সমাপ্তি হয় মাত্র ২৫ বছর বয়সে এক বিশেষ অসুখে। সেসময় তার সৎকারও করা হয়। কিন্তু ১২ বছর পর তিনি আবারও ফিরে এলে শুরু হয় সম্পত্তি নিয়ে লড়াই আর সেই মামলা চলে ১৬ বছর ধরে।

বিজ্ঞাপন

এই গল্পের মূল চরিত্র চারটি। ভাওয়াল রাজা আর তার বোন ছাড়াও গল্পে আছে তার উকিল আর শ্যালক, রাজার স্ত্রীর চরিত্রটিও কম গুরুত্বপূর্ণ নয়।

জয়া আহসানের সঙ্গে সৃজিতের এটিই প্রথম কাজ নয়। এর আগে ২০১৫ সালে রাজকাহিনীতে অভিনয়ের মাধ্যমে সৃজিতের সঙ্গে প্রথম কাজ করেন জয়া। জয়াকে নিয়ে সৃজিতের প্রত্যাশা অনেক বেশি। সৃজিত তার অভিনয়ের একজন গুণমুগ্ধ ভক্ত এবং জয়াকে তিনি বাংলার সেরা তিন অভিনেত্রীর তালিকায় রাখতে চান। সৃজিতের বিশ্বাস ভাওয়ালের বোনের চরিত্রে দারুণভাবে মানিয়ে যাবেন জয়া।

সৃজিতের বর্তমান চলচ্চিত্র ‘উমা’র শ্যুটিং শেষ হলেই শুরু হবে এই ছবির কাজ। যৌথ প্রযোজনা হলে শ্যুটিং এর কিছু অংশ বাংলাদেশে হওয়ার সম্ভাবনাও আছে বলে জানান পরিচালক সৃজিত।

Bellow Post-Green View