চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবারের মত পর্দায় এক হচ্ছেন হৃতিক-দীপিকা

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল জুটি বেঁধে একসঙ্গে পর্দা মাতাতে আসবেন হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। ফারাহ খানের আসন্ন ছবি ‘সত্তে পে সত্তা’তে জুটি বাঁধার খবরে শিরোনাম হলেও এবার শোনা গেল অন্য খবর!

সম্প্রতি ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছে, ‘ওয়ার’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরবর্তী সিনেমা ‘ফাইটার’ এ প্রথমবারের মত একসঙ্গে জুটি বাধবেন হৃতিক এবং দীপিকা। যার খানিকটা ইঙ্গিত মিলেছে সম্প্রতি দীপিকার টুইটার হ্যান্ডলের একটি পোস্ট থেকে। যদিওবা সেখানে খোলাসা করে কিছু বলেননি ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত এই অভিনেত্রী। তবে তার করা পোস্টের মাধ্যমে ধারণা করা হচ্ছে খুব শিগগির এক সঙ্গে পর্দা মাতাতে আসবেন তারা।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে বলিউড হাঙ্গামার এক সূত্র জানান, “হৃতিক ও দীপিকা দুজনই একসঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন। একই সাথে ভক্তরাও তাদের একসঙ্গে পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন। কিন্তু তাদের দুজনকে এক করতে হলে একটি চমৎকার চিত্রনাট্যের প্রয়োজন ছিল। এজন্য অতীতে হৃতিকের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন দীপিকা। অবশেষে হয়ত এই জুটির জন্য চমৎকার একটি চিত্রনাট্য খুঁজে পেয়েছেন সিদ্ধার্থ আনন্দ।”

জানা গেছে, অ্যাকশন ঘরানার এই সিনেমায় হৃতিক ও দীপিকাকে ঝুঁকিপূর্ণ দৃশ্যে দেখা যাবে। দুজনই বেশ কিছু অ্যাকশন দৃশ্যে একসঙ্গে স্টান্ট করবেন। এখন শুধু অপেক্ষা সিনেমাটির ঘোষণা আসার।