চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রকাশ হলো এলিটা-শুভর ‘এই তুমি সেই তুমি’

ভিন্ন স্বাদের গায়কীর জন্য পরিচিতি পেয়েছেন এলিটা করিম। ডি রকস্টার শুভরও রয়েছে আলাদা ক্রেজ। এই দুই শিল্পীকে এবার পাওয়া গেল একসঙ্গে, একই গানে। তাদের দ্বৈত গানের নাম ‘এই তুমি সেই তুমি’ ১৮ ফেব্রুয়ারি পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে।

দ্বৈত রোমান্টিক কথার মেলোরক এই গানটি লিখেছেন রাসেল মাহমুদ আর সুর ও সঙ্গীতায়োজনে ছিলেন মার্ক ডন। গানটির মিক্স এবং মাস্টারিং করেছেন আমজাদ হোসেন।

বিজ্ঞাপন

প্যাকআপ ফিল্মস এর ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন আশফাক নিপুন। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন সাবিলা নূর এবং ইয়াশ রোহান। সেখানে আছে এলিটা এবং শুভ’র উপস্থিতিও।

‘এই তুমি সেই তুমি’ প্রসঙ্গে এলিটা বলেন, ‘গানটির মধ্যে এক ধরনের স্মৃতিকাতরতা আছে। কথা-সুর-সংগীত মিলিয়ে একটা বর্তমান ও ফেলে আসা সুখের আভাস পাওয়া যায়। ধারণা ভুল না হলে গানটি শুনে বাংলা গানের নিখাদ শ্রোতারা স্বস্তি পাবেন।

শুভ বলেন, ‘এলিটা সঙ্গে কাজ করাটা বেশ আনন্দের। কারণ তিনি গানটা ভালো বোঝেন। তবে তার সহশিল্পী হিসেবে গাওয়া বেশ চ্যালেঞ্জিং। তার যে কণ্ঠ এবং গায়কী সেটা অদ্বিতীয়। তাই আমি আমার গায়কীতে ভালো করার চেষ্টা করেছি সাধ্যমতো। বাকিটা শ্রোতাদের বিবেচনা।’

Bellow Post-Green View