চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুয়েলকে ম্যানেজার করছে বার্সা

কয়েকদিন আগেই বার্সেলোনার ম্যানেজার পদ থেকে সরে গেছেন পেপ সেগুরা। তার ফাঁকা জায়গা পূরণে দলের সাবেক ডিফেন্ডার কার্লোস পুয়েলকে নিতে যাচ্ছে কাতালানরা।

মুন্ডো দেপোর্তিভো বলছে, লিভারপুলের সাবেক টেকনিক্যাল অ্যাকাডেমিতে দায়িত্ব পালন করা সাগুরার জায়গায় ৪১ বছরের পুয়েলকে খুব করে চাইছে বার্সা। সাড়ে চার বছর দায়িত্ব পালন করার পর গেল সপ্তাহে সরে দাঁড়ান স্প্যানিশ সাবেক গোলকিপার।

বিজ্ঞাপন

বার্সেলোনার জার্সিতে ১৫ বছরের ক্যারিয়ারে ছয়টি লা লিগা ও তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন পুয়েল। স্পেনের হয়ে ২০১০ সালে বিশ্বকাপও জেতেন তিনি।

বিজ্ঞাপন

পুয়েল কাতালান ক্লাবের ক্ষমতার বারান্দায় এর আগেও হেটেঁছেন। ২০১৪ সালে তিনি ক্লাবের পরিচালক আন্দোনি জুবিজারেটার সাথে কাজ করেছিলেন, তবে ২০১৫তে এক তরুণ ফুটবলারকে সই করার ইস্যুতে বার্সার ঘাড়ে নিষেধাজ্ঞা চাপলে তিনি দ্রুত সরে যান।

সাম্প্রতিক মাসগুলো বার্সা তাদের সাবেক খেলোয়াড়দের বিভিন্ন পজিশনে নিয়োগের চেষ্টা করছে। ক্লাবের প্রতি পুয়েলের অভিজ্ঞতা এবং আবেগ অবশ্যই লাভজনক নিয়োগ হিসাবে দেখা হবে।

সম্প্রতি পুয়েলের সাবেক সতীর্থদের বিভিন্ন পদে নিয়োগ দেয়া হয়েছে। সাবেক ডিফেন্ডার এরিক আবিদাল টেকনিক্যাল সেক্রেটারির ভূমিকায় আছেন, সাবেক স্ট্রাইকার প্যাট্রিক ক্লুইভার্ট একাডেমির প্রধান এবং সাবেক গোলকিপার ভিক্টর ভালদেসকে যুব দলের কোচ হিসাবে নিয়োগ দেয়া হয়েছে।

ম্যানেজার হিসেবে ক্লাবে পুয়েলের ভূমিকা কী হবে সেটা দ্রুতই ঘোষণা করবে বার্সা।

Bellow Post-Green View