চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পটাকা’র পর ফের নুসরাত ফারিয়ার নতুন গান

আসছে ডিসেম্বরে নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া…

উপস্থাপনা, অভিনয় কিংবা নাচ নয়, গায়কীতেও সমান পারদর্শী নুসরাত ফারিয়া। হালের আলোচিত এই তারকা তার প্রমাণ দিয়েছিলেন গেল বছরের এপ্রিলে। তার গাওয়া প্রথম গান ‘পটাকা’ প্রকাশের পর নেট দুনিয়ায় ব্যাপক সাড়া পড়েছিল!

‘বাদশা’ ছবির এই নায়িকার ওই গানটি দেখে কথা বলেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার! তবে এবার নতুন খবর দিলেন নুসরাত ফারিয়া। বিহারের রাচি থেকে তিনি চ্যানেল আই অনলাইনকে বললেন, ‘পটাকা’র পর আমার নতুন গান আসছে।

আগামী ডিসেম্বর মাসেই ফারিয়া তার গাওয়া নতুন গানটি অবমুক্ত করবেন বলে জানান। পটাকা’র সুর-সঙ্গীতায়োজন করেছিলেন প্রীতম। নতুন গানটি কে করছেন জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, এটা সারপ্রাইজ দিতে চাই!

বিজ্ঞাপন

লাস্যময়ী এই নায়িকা বলেন, গানের নাম ‘পটাকা ২’ থাকবে না। একেবারেই নতুন। তারুণ্য প্রধান গান হবে এটি। অনেক বড় ধামাকা হবে এই গানেও! তবে এখনই এর বেশি কিছু বলবো না। ডিসেম্বরে গান রিলিজের আগেই সবকিছু জানাবো।

বর্তমানে নুসরাত ফারিয়া বিহারের রাচিতে ‘ভয়’ ছবির শুটিং করছেন। রাজা চন্দের পরিচালনায় কলকাতার ওই ছবিতে নুসরাত ফারিয়ার নায়ক অঙ্কুশ হাজরা।

এই নায়িকা জানান, ‘ভয়’ প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট। ইতোমধ্যে ৩০ শতাংশ কাজ শেষ। পুরোপুরি থ্রিলারধর্মী ছবি এটি। গত ১৯ সেপ্টেম্বর থেকে তিনি শুটিং করছেন, দেশে ফিরবেন আগামী সপ্তাহে।

বিজ্ঞাপন