চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারকে প্রস্তাব দেয়ার কোনো ‘আগ্রহ নেই’, বিবৃতিতে রিয়াল

নেইমারকে জড়িয়ে একের পর এক খবরের মধ্য আবারও মুখ খুলেছে রিয়াল মাদ্রিদ। এক অফিসিয়াল বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, তারা প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) কাছ থেকে নেইমারকে সই করানোর ব্যাপারে তাদের ‘কোনো অভিপ্রায়’ নেই।

ক্রিস্টিয়ানো রোনালদোকে বিক্রির পর থেকেই জোরালো আলোচনা শুরু হয়, নেইমারকে দলে নিতে উঠেপড়ে লেগেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু শুক্রবার এক বিবৃতিতে এই ধরনের যেকোনো এবং সব দাবি প্রত্যাখ্যান করেছে লস ব্ল্যাঙ্কসরা। চলতি মাসে নেইমারকে নিয়ে দ্বিতীয়বার বিবৃতি দিল ক্লাবটি।

বিবৃতিতে বলা হয়, ‘পিএসজি, নেইমার এবং আমাদের ক্লাব রিয়াল মাদ্রিকে জড়িয়ে যেসব রিপোর্ট হচ্ছে, সেটা আমরা পরিষ্কার করতে চাই। ওই খেলোয়াড়ের জন্য কোনো প্রস্তাব দেয়ার ইচ্ছা আমাদের ক্লাবের নেই।’

বিবৃতিতে আরো বলা হয়, পিএসজি ও রিয়াল দুটি ক্লাবই একটি চমৎকার সম্পর্ক উপভোগ করছে। রিয়াল যদি এই ধরনের কোনো পর্যায়ে (খেলোয়াড় কেনা) যায় তাহলে তারা প্রথমে ক্লাবের (পিএসজি) সঙ্গেই যোগাযোগ করবে।

Advertisement

বৃহস্পতিবার ব্রাজিলিয়ান পত্রিকা গ্লোবো স্পোর্ত এক রিপোর্টে জানায়, নেইমারকে দলে টানতে এবং তাকে এই ব্যাপারে বোঝাতে ব্রাজিলে প্রতিনিধি পাঠিয়েছে রিয়াল।

এদিকে, স্প্যানিশ দৈনিক এএস জানায়, নেইমারের রিয়াল সংযোগে জোর বাড়ায় ব্রাজিল তারকার বেতন বাড়াতে বাম্পার অফার দিয়েছে পিএসজি। যেখানে লিওনেল মেসিকে ছাড়িয়ে তার বেতন হতে পারে বার্ষিক ৪০ মিলিয়ন ইউরো।

নেইমারের ব্যাপারে চলতি মাসে দ্বিতীয়বার বিবৃতি দিল রিয়াল। জুলাইয়ের ২ তারিখে দেয়া এক বিবৃতিতে নেইমারকে দলের আনার ৩১০ মিলিয়ন ইউরোর খবর নাকচ করে তারা।

নেইমারকে নিয়ে দেয়া বিবৃতির দুইদিন পর তার পিএসজি সতীর্থ কাইলিয়ান এমবাপেকে নিয়ে ছড়ানো ২৭২ মিলিয়ন ইউরোর খবরও নাকচ করে দেয় স্প্যানিশ জায়ান্টরা।