চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজের বাড়ির মতো যত্ন নিয়ে অফিস গোছাচ্ছি: শাকিব খান

শুক্রবার উন্মোচিত হলো শাকিব খান ফিল্মস-এর লোগো, শনিবার আসছে তার প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর ফার্স্ট লুক…

অভিনয়ের পাশাপাশি এবার চলচ্চিত্র প্রযোজনায় বেশ মনোযোগী দেশের শীর্ষ তারকা শাকিব খান। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটি নিয়ে বেশ আশাবাদী শাকিব।

বিজ্ঞাপন

পাশের দেশ ভারতের দিকে তাকালেও দেখা যাবে, বলিউডের শীর্ষ তারকা সালমান, শাহরুখ ও আমির খান থেকে শুরু করে বহু তারকা অভিনেতা-অভিনেত্রীদের আছে নিজস্ব চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান। কলকাতায় সিনেমা ইন্ডাস্ট্রিতেও এই প্রবণতা বাড়ছে। কিন্তু বাংলাদেশে তারকাদের মধ্যে চলচ্চিত্রে লগ্নি করার উদাহরণ খুব বেশি নেই। তবে এবার অভিনয়ের পাশাপাশি পুরো মনোযোগী ব্যবসায়ীর মতো চলচ্চিত্র প্রযোজনায়ও মন দিতে চান শাকিব খান।

বৃহস্পতিবার রাতে চ্যানেল আই অনলাইনের সঙ্গে নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে নিজের আগ্রহের কথা জানালেন শাকিব খান। আলাপে ঢাকাই ছবির এই ‘নবাব’ বলেন, আমার প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মস (এসকে ফিল্মস) নিয়ে সামনে অনেক পরিকল্পনা করছি। প্রতি বছর বিভিন্ন উৎসব টার্গেট করে আন্তর্জাতিকমানের ছবি নির্মাণ করতে চাই। তিনি এও বলেন, অফিস গোছানো প্রায় শেষ। সবকিছু নিজের বাড়ির মতো করে গোছাচ্ছি।

২০১৪ সালে এসকে ফিল্মসের ব্যানারে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে প্রথম লগ্নী করেছিলেন শাকিব খান। ওই বছর ছবিটি ব্লকবাস্টার হয়েছিল। ওই সাফল্যে উৎসাহিত হয়ে কয়েক বছর পর আসন্ন ঈদকে (ঈদুল ফিতর) টার্গেট করে ‘পাসওয়ার্ড’ নামের ছবিতে ফের লগ্নী করলেন। আর এই ছবিটির মধ্য দিয়ে চাঙ্গা করতে চাইছেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের নামটিও।

আর তাই শুক্রবার (১০ মে) সন্ধ্যায় শাকিব খানের অফিসিয়াল (ভেরিফায়েড) ফ্যানপেজ থেকে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস-এর লোগো প্রকাশ করেন তিনি।

শাকিব খান জানান, যেকোনো বড় বাণিজ্যিক প্রতিষ্ঠান, সংস্থার অফিসিয়াল একটা লোগো থাকে। যেটি দেখে যে কেউ প্রতিষ্ঠানের দৃষ্টিভঙ্গী সম্পর্কে অবগত হয় কিংবা প্রতিষ্ঠানকে চিহ্নিত করতে সক্ষম হয়। সেজন্য আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’-এর একটি লোগো উন্মোচনের মধ্য দিয়ে নতুন ভাবে যাত্রা শুরু করছি।

বিজ্ঞাপন

‘পাসওয়ার্ড’-এর শুটিং শেষ। তবে অফিসিয়ালি এখনও পোস্টার কিংবা লুক প্রকাশ হয়নি। জানা যায়, চলতি সপ্তাহে পাসওয়ার্ড-এর গানের শুটিংয়ে দেশের বাইরে যাবেন শাকিব খান ও শবনম বুবলী।

শাকিব খান বলেন, গানের শুটিংয়ে যাওয়ার আগে ফার্স্ট লুক ছাড়তে চাই। শনিবার প্রকাশ করা হবে ফার্স্ট লুক।

তিনি বলেন, ধারাবাহিকভাবে দ্বিতীয় লুক, পোস্টার, অফিসিয়াল পোস্টার প্রকাশ হতে থাকবে। টিজার, ট্রেলার, গানগুলো প্রকাশ হবে আমার নিজস্ব ইউটিউব চ্যানেল শাকিব খান অফিসিয়াল-এ। ছবি মুক্তির পর বিহাইন্ড দ্য সিন-ও ছাড়া হবে।

শাকিব খান জানান, এগুলো সবই তার অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে থেকে আপডেট পাওয়া যাবে। এর বাইরে যদি ‘পাসওয়ার্ড’ সম্পর্কিত কোনো লুক, পোস্টার, শুটিং ভিডিও ছড়ায় তবে সেগুলো এড়িয়ে যেতে বলেছেন তিনি।
এসকে ফিল্মস-এর লোগো:

Bellow Post-Green View