চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নায়ক জায়েদের আগে এবার ‘গায়ক’ তকমা!

শখের বশেই সিনেমার নায়করা কখনো কখনো কণ্ঠে তুলেন গান! সিনেমাতে প্রচারণার কৌশল হিসেবেও এমনটা দেখা যায়। বলিউডের নায়ক সালমান খানকে হরহামেশায় গাইতে দেখা যায়! এদিকে দেশের সিনেমাতেও এমন নায়কের সংখ্যা কম নয়! এবার নায়ক জায়েদ খান প্রথমবারের মতো গানে কণ্ঠ দিলেন!

না, কোনো চলচ্চিত্রে নয়। বরং তিনি গাইলেন ২০ নভেম্বর থেকে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নিতে যাওয়া ‘ফরচুন বরিশাল’ দলের থিম সংয়ে!

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যায় মগবাজারের একটি স্টুডিওতে ‘মুই বরিশাইল্লা’ শিরোনামের গানটিতে প্রতীক হাসানের সঙ্গে গেয়েছেন জায়েদ খান। এ গানের কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, সুর সংগীত  করেছেন শাহরিয়ার রাফাত।

চ্যানেল আই অনলাইনকে জায়েদ বলেন, ‘হুট করেই এমন সিদ্ধান্ত। এটা আমার গাওয়া প্রথম গান। শনিবার সন্ধ্যায় জমকালো আয়োজনে খেলোয়াড় পরিচিতি অনুষ্ঠানে গানটি রিলিজ পাবে।’

জায়েদ বলেন, গানটি সুর করার পর সংগীত পরিচালক শাহরিয়ার রাফাত বরিশালের অংশটুকু আমাকে গাইতে অনুরোধ করেন। আমি নিজেও বরিশালের পিরোজপুরের সন্তান। সবকিছু ভেবে রাজি হয়ে গেলাম।

তিনি বলেন, এটি পুরোপুরি এনার্জেটিক গান। খেলোয়াররা মাঠে নামলেই এবং প্রমোশনে গানটি ব্যবহার হবে। আমার মনে হচ্ছে প্রকাশের পর গানটি সাড়া ফেলবে এবং ‘ফরচুন বরিশাল’ দলের অনুপ্রেরণা হয়ে কাজ করবে।