চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নারীদের রক্ষক রণবীর!

পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য সব সময়ই বেশ জনপ্রিয় বলিউডের সুপার এনার্জিটিক খ্যাত  অভিনেতা রণবীর সিং। কখনো এই অভিনেতাকে দেখা গেছে বাজিরাও যোদ্ধার রূপে আবার কখনো বা গালিবয় র‍্যাপার হিসেবে! সব চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পটু এই অভিনেতা এবার পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘জয়েশভাই জোরদার’ রূপে।

শিগগিরি বলিউডের পর্দায় ‘জয়েশভাই জোরদার’ সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন রণবীর। যার ফার্স্ট লুক প্রকাশের পর পরই তুমুল শোরগোল বলিপাড়ায়। আবারও নতুন রূপে দেখা মিলেছে রণবীরের।

ফার্স্ট লুকে প্রথমবারের মত একজন গুজরাটি ব্যক্তির বেশে দেখা যাচ্ছে তাকে। একই সাথে তারই নেপথ্যে ঘোমটা মাথায় অনেক নারীর দেখা মিলেছে। সিনেমাটির গল্পটি সাজানো হয়েছে মূলত জয়েশভাই (রণবীর)কে কেন্দ্র করে, যিনি নারীদের রক্ষক হিসেবে এবং তাদের স্বনির্ভরতার জন্য কাজ করেন।

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় বলিউডের নবাগত পরিচালক দিব্যাঙ্গ ঠক্কর পরিচালনা করছেন ছবিটি এবং ছবিটিতে রণবীরের বিপরীতে দেখা মিলবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী পাণ্ডের।

প্রথমবারের মত এমন একটি চরিত্রে অভিনয়ের বিষয়ে রণবীর জানান যে, তার জন্য এটি একটি চ্যালেঞ্জিং চরিত্র। কারণ এই ধরনের চরিত্র আগে করার কোন অভিজ্ঞতা তার নেই।

তিনি আরো বলেন, পুরো সিনেমাটি দর্শকদের হাসাবে, কারণ পরিচালক সেভাবেই সিনেমাটির গল্প সাজিয়েছেন।

বর্তমানে রণবীর সিং ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘৮৩’ এর কাজ নিয়ে। যেখানে তার দেখা মিলবে ভারতীয় জনপ্রিয় ক্রিকেটার কপিল দেবের চরিত্রে।

শেয়ার করুন: