চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন লুকে প্রশংসিত শাকিব, বললেন ‘প্রত্যাশা পূরণের চেষ্টা থাকবে’

হলিউড, বলিউডের সিনেমায় তারকাদের নতুন লুক নিয়ে ভক্ত অনুসারীদের হইচই নতুন কোনো ঘটনা নয়। বিশেষত সামাজিক যোগাযোগের এই সময়ে তা যেনো আরো নতুন মাত্রা পেয়েছে! দেশী সিনেমাতেও ক’বছর ধরে এমন সংস্কৃতি! আর নতুন লুকে দর্শকদের চমকে দেয়া তারকাদের মধ্যে এগিয়ে দেশ সেরা নায়ক শাকিব খান!

আরো একবার নতুন লুকে নতুন ছবিতে তিনি! যা প্রকাশিত হওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভক্ত অনুসারীদের মধ্যে রীতিমত হুলস্থুল কাণ্ড! প্রশংসা করছেন প্রায় সবাই!

জনপ্রিয় এ চিত্রনায়ক তার নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিংয়ে নেমে রবিবার দুপুর ১২ টা নাগাদ নিজের ইনস্টাগ্রাম, ফ্যান পেজে লুক প্রকাশ করেছেন। প্রকাশের সঙ্গে সঙ্গে শাকিবের নতুন লুকটি ভাইরাল হয়ে যায়!

যা দেখে অনুমাণ করা যাচ্ছে, শিকারী, নবাব, বীরের ধারাবাহিকতায় নতুন কিছুই উপহার দিতে আসছেন শাকিব খান। তার কোটি ভক্তরা পেতে যাচ্ছে নতুন এক শাকিব খানকে।

অন্তরাত্মার মহরত অনুষ্ঠানে

‘অন্তরাত্মা’ সিনেমা শাকিবের লুকে দেখা গেছে, তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। মুখে জলন্ত সিগারেট! কালারফুল হেয়ারস্টাইল, আঙুলে আংটি, হাতে ঘড়ি আর ব্রেসলেট। এক স্থিরচিত্রে শাকিবের এমন উপিস্থিতে চলচ্চিত্র বান্ধব ফেসবুক গ্রুপগুলো আলোচনায় মুখর। ভক্তদের পাশাপাশি সমালোচকরা শাকিবের এই লুকের প্রশংসা করছেন। তারা মনে করছেন, অন্তরাত্মা সিনেমায় শাকিবের উপস্থিতি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে।

বিজ্ঞাপন

লুক প্রকাশের পর শাকিব খান চ্যানেল আই অনলাইনকে বলেন, মধ্যাহ্নভোজের বিরতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চোখ রেখে দেখি সবাই লুক পছন্দ করেছেন। বিভিন্ন প্রশংসনীয় মন্তব্য দেখে উৎসাহ পাচ্ছি। সর্বোচ্চ চেষ্টা থাকবে দর্শকদের প্রত্যাশা পূরণের।

তিনি আরও বলেন, সিনেমার গল্পের পাশাপাশি টেকনিক্যাল হ্যান্ডস যারা আছেন, প্রত্যেকেই সর্বাধুনিক। প্রযোজক সোহানী ম্যাডাম তার পূর্ণ সাপোর্ট দিচ্ছেন। সবকিছু মিলিয়ে খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।

শনিবারথেকে ‘অন্তরাত্মা’র শুটিং শুরু

রোমান্টিক ও ফ্যামিলি ড্রামা গল্পে নির্মিত হচ্ছে ‘অন্তরাত্মা’। পরিচালনায় ওয়াজেদ আলী সুমন। সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার দর্শনা বণিক। অন্তরাত্মা’র কাহিনি লিখেছেন এই ছবির প্রযোজক সোহানী হোসেন নিজেই। যিনি শাকিবের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘সত্তা’র প্রযোজক ছিলেন। সিনেমাটির সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ।

পাবনার রত্মদ্বীপ রিসোর্টে শনিবার থেকে অন্তরাত্মার শুটিংয়ে নেমেছেন শাকিব খান। মার্চ মাস জুড়ে তিনিসহ পুরো টিম পাবনা ও নাটোরে সিনেমাটির শুটিং করবেন। প্রযোজক সোহানী হোসেন জানিয়েছেন, আসন্ন ঈদুল ফিতরে সিনেমা মহাসমারোহে মুক্তি দেয়া হবে।

বিজ্ঞাপন