চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

নতুন দায়িত্বে দেখা যেতে পারে নান্নু-সুমনকে

জাতীয় দলের নির্বাচক প্যানেলে এসেছে বড় পরিবর্তন। প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করা মিনহাজুল আবেদীন নান্নুকে সরিয়ে আনা হয়েছে সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপুকে। এছাড়া থাকছেন না হাবিবুল বাশার সুমনও। নির্বাচক প্যানেল থেকে সরিয়ে দেয়া হলেও বিসিবি তাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক টিকিয়ে রাখতে চায় অন্য কোনো পদে দায়িত্ব দিয়ে।

নিবার্চক প্যানেলের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল গত বছরের ডিসেম্বরে। প্রায় দেড় মাস পর নেয়া হলো সিদ্ধান্ত। আগে তিন নির্বাচকের মধ্যে চুক্তির মেয়াদ বেড়েছে কেবল আব্দুর রাজ্জাকের। হাবিবুলের জায়গায় আনা হয়েছে দেশের বয়সভিত্তিক ক্রিকেটে দীর্ঘদিন নির্বাচক হিসেবে কাজ করা হান্নান সরকারকে।

মিনহাজুল-হাবিবুলকে সরিয়ে দেয়া হলেও তাদের কাজে সন্তুষ্টির কথা জানিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি কার্যালয়ে সোমবারের পরিচালনা পর্ষদের সভা শেষে সংবাদমাধ্যমকে এক প্রশ্নের জবাবে তিনি জানান, অন্য কোনো পদে রাখার সিদ্ধান্তের কথা।

‘মিটিংয়ে সবাই একবাক্যে স্বীকার করেছে তাদের অবদানে খুশি থাকার কথা। আমরা তাদেরকে হারাতেও চাইনি। তাই আমরা বোর্ডে সিদ্ধান্ত নিয়েছি তাদেরকে অন্য কোনো সুইটেবল পজিশনে আমাদের সঙ্গে রাখব।’

Reneta April 2023