চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধর্ষণের অভিযোগে রাঙ্গামাটিতে সাবেক ইউপি মেম্বার গ্রেপ্তার

এক নারীকে জিম্মি করে ধর্ষণের অভিযোগে রাঙ্গামাটির আবাসিক হোটেল থেকে বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার ও উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর মেম্বারকে আটক করেছে রাঙ্গামাটি কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার শহরের রাজবাড়ী এলাকার আবাসিক হোটেল ডিগনিটি থেকে আলমগীর মেম্বারকে আটক করা হয়। আলমগীর মেম্বার বরকল উপজেলা আওয়ামী লীগের সদস্য বলে প্রাথমিকভাবে জানা যায়।

বিজ্ঞাপন

এসময় ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, ‘দীর্ঘ ছয় বছর ধরে আলমগীর মেম্বার তাকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে পরবর্তীতে বিয়ের প্রলোভনে তার সাথে শারীরিক সম্পর্ক করে এবং কিছু গোপনীয় ভিডিও ও ছবি তুলে রেখে পরবর্তীতে আলমগীর তাকে ভয়ভীতি দেখিয়ে বছরের পর বছর ধরে ধর্ষণ করে। ’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘একইভাবে আজ আবারো ভিকটিমকে ফোন করে হোটেলে দেখা করতে বলে আলমগীর মেম্বার ব্যবসা করার জন্য এক লাখ টাকা দাবি করে। দাবীকৃত অর্থ না দিলে ওই গোপনীয় ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকি দেয়।’

ধর্ষণের শিকার ওই নারী আরো জানান, আলমগীরের হুমকিতে লোকলজ্জার ভয়ে তিনি শুক্রবার হোটেলে দেখা করতে আসলে সেখানে আবারও তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। একসময় বিষয়টি কৌশলে পুলিশ এবং ভিকটিমের কয়েকজন আত্মীয়কে জানালে হোটেল থেকে আলমগীর মেম্বারকে আটক করা হয়।

আলমগীর মেম্বারের এসব অত্যাচারের কারণে ইতিমধ্যেই তার সংসারও ভেঙে গেছে বলে জানান ভুক্তভোগী ওই নারী।

রাঙ্গামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনে এবং ধর্ষণের শিকার নারীর কাছ থেকে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।