চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এবার ঈদযাত্রা হবে স্বস্তির’

ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান বলেছেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এবার ঈ‌দযাত্রা হবে স্বস্তির।

শনিবার বিকে‌লে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন শেষে মির্জাপু‌র পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় সাংবাদিক‌দের তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

ডিআইজি হাবিবুর রহমান বলেন, ‘পুলিশের ব্যবস্থাপনার সঙ্গে অন্যান্য সহযোগী সংস্থা সহযোগিতা করছে। এবার আমাদের ব্যবস্থাপনা অত্যন্ত গতিশীল হয়েছে। এতে ঈদের আগে যানজটের আশঙ্কা করছি না। সামনের সোমবার ও মঙ্গলবার গাড়ির চাপ বাড়তে পারে কিন্তু তা যানজটের পর্যায়ে যাবে বলে আমরা মনে করি না।’

যানবাহনের গতি প্রসঙ্গে ডিআইজি বলেন, ‘নির্ধারিত গতিতে যেন চালকরা যানবাহন চালান সেদিকে পুলিশ খেয়াল রাখছে। এক্ষেত্রে চালকদেরও সতর্ক থাকতে হবে। নিষিদ্ধ কোন যান যেন মহাসড়কে না উঠে সেদিকে পুলিশ খেয়াল রাখবে।

বিজ্ঞাপন

এসময় অন্যদের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, গাজীপুরের পুলিশ সুপার বেগম শামসুন্নাহার, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়াসহ অন্যরা।

অন্যদিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের কোথাও আজ কোনো যানজট দেখা যায়‌নি।

এ বিষয়ে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক ব‌লেন, মহাসড়ক পর্যবেক্ষণের জন্য টাঙ্গাইল অংশেই পুলিশের ৬টি অস্থায়ী সাব কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে।

এর আগে ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান‌কে জেলা পু‌লি‌শের পক্ষ থেকে ফু‌লেল শু‌ভেচ্ছা জানা‌নো হয়।

Bellow Post-Green View