চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ডা. মুরাদকে অব্যাহতির সুপারিশ করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ

দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অগঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযােগে সদ্য সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. মুরাদ হাসানকে অব্যাহতির সুপারিশ করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ। 

জেলা আওয়ামী লীগ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো সুপারিশ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

সেখানে বলা হয়েছে: বাংলাদেশ আওয়ামী লীগ, জামালপুর জেলা শাখার জরুরি সভা ৭ ডিসেম্বর, মঙ্গলবার, বিকাল ৪ চারটায় বকুলতলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মত সিদ্ধান্ত মােতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ, জামালপুর জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জামালপুর-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অগঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযােগে গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মােতাবেক অব্যাহতি প্রদান করে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে সাক্ষর করেছেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

সম্প্রতি সোস্যাল প্লাটফর্মে এক আলাপচারিতায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের মেয়ে জায়মা রহমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন মুরাদ। যার প্রেক্ষিতে তার পদত্যাগ দাবি করেন নারী অধিকারকর্মীরা।

এরপর ঢাকা চলচ্চিত্রের এক নায়িকার সঙ্গে অডিও রেকর্ড ফাঁস হওয়ায় সোস্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। প্রতিমন্ত্রী ডা. মুরাদের পদত্যাগের দাবি ওঠে নানান মহল থেকে।

যার প্রেক্ষিতে সোমবার রাতে ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা গণমাধ্যমকে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন