চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টিকে থাকার ম্যাচে খেলবেন সালাহ

উরুগুয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে পারেননি। পরে অনুশীলনের সময় দেখা যায়, নিজের জার্সি নিজে খুলতে পারছেন না মোহামেদ সালাহ। তার তিনজন সতীর্থ ছুটে গিয়ে সাবধানে জার্সি টেনে খুলে দেন। সেই ঘটনা দেখার পর প্রশ্ন আরও বড় হয়। তাহলে এবার বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি? চোট কী পুরোপুরি সারেনি? না হলে কেন ওইভাবে জার্সি খুলে দিতে হবে?

তবে রাশিয়ার বিরুদ্ধে নামার আগে সব জল্পনা-টল্পনা উড়িয়ে মিশর টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিয়েছে, সালাহ পুরো ফিট। তিনি মঙ্গলবার খেলবেনও।

বিজ্ঞাপন

মিশরের কর্মকর্তারা ফিফা টুইটার অ্যাকাউন্টে যে পোস্ট করেছেন, সেই খবর অনুযায়ী সালাহ প্রথম থেকেই খেলবেন। টুইট করা হয়েছে, ‘টিমের টেকনিক্যাল স্টাফের খবর অনুযায়ী সালাহ পুরো প্র্যাকটিস সেশনে দলের বাকিদের সঙ্গে পুরো ট্রেনিং করেছেন। রাশিয়ার বিরুদ্ধে তিনি খেলছেন।’

কিন্তু তাতেও যে অনিশ্চয়তা কাটছে তেমন নয়। বরং বলাবলি চলছে, উরুগুয়ে ম্যাচের আগেও একই কথা বলেছিলেন মিশর কোচ। বলা হয়েছিল, সালাহ পুরো ফিট। কিন্তু তা সত্ত্বেও উরুগুয়ে ম্যাচে তিনি নামেননি। এটাও হতে পারে রাশিয়াকে চাপে রাখার জন্য বলা হচ্ছে, সালাহ খেলবেন।

যদিও মিশর টিম ম্যানেজমেন্ট বলছে, উরুগুয়ে ম্যাচে সালাহকে নামানোর ঝুঁকি নেয়া হয়নি। কিন্তু দল এমন একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে, বিশ্বকাপে টিঁকে থাকতে গেলে রাশিয়া ম্যাচ জিততেই হবে। অলআউট যাওয়া ছাড়া কোনও উপায় নেই।

বিজ্ঞাপন