চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

টাঙ্গাইলে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দেলদুয়ার উপজেলার ছিলিমপুর ও বাসাইলে এ দুর্ঘটনা ঘটে।

এতে আরও দুই জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে বাসাইলের ফুলকী ইউনিয়নের আইসড়া পূর্বপাড়া এলাকায় ব্যাটারি চালিত অটোরিক্সা থেকে চার্জার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় লালু মিয়া (৩২)।

বিজ্ঞাপন

পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে ওই গ্রামের সোহরাব মিয়ার ছেলে।

অন্যদিকে বেলা ১১ টার দিকে দেলদুয়ারের ছিলিমপুর বাজারে সাইনবোর্ডের কাজ করতে গিয়ে তিন জন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লোকমান মিয়া নামে একজন মৃত ঘোষণা করেন। অন্য দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাসাইল থানার উপপরিদর্শক (এসআই) নুরুল আমীন বলেন, কোনও অভিযোগ না থাকায় লালু মিযার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন বলেন, মরদেহ মর্গে রয়েছে। পরিবারের লোকজন আসলে আইনী প্রক্রিয়া শেষে তাদের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন