চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয় চৌধুরীর নায়িকা মাহিয়া মাহি

গেল বছরের শেষে মুক্তি পাওয়া ‘অন্তর জ্বালা’ ছবি যারা দেখেছেন তারা একবারেই ‘দুলাল’ নামে চিনবেন জয় চৌধুরীকে। ওই ছবি দিয়েই নজর কেড়েছিলেন এ প্রজন্মের নায়ক জয় চৌধুরী। এবার তিনি নতুন ছবিতে কাজ করছেন। ‘আনন্দ অশ্রু’ শিরোনামের এ ছবিতে জয়ের নায়িকা মাহিয়া মাহি। ছবিতে আরেক নায়ক থাকছেন সাইমন সাদিক।

সপ্তাহ খানেক আগে জয় এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। গতকাল (সোমবার) থেকে ঢাকার অদূরে আশুলিয়াতে শুটিং করেছেন। ২১ অক্টোবর পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানা গেছে।

আর এবারই প্রথম জয় কাজ করছেন হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির সঙ্গে।  জয় বলেন, মাহি অনেক বেশি কো-অপারেটিভ, হেল্পফুল। সহশিল্পী হিসেবেও দারুণ।

‘আনন্দ অশ্রু’ ছবিতে জয়কে তিন ধরণের চরিত্রে দেখা যাবে। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, ছবিতে দেখা যাবে আমি যতটা নিষ্পাপ, তততাই বদরাগী আবার তার চেয়ে বেশি রোমান্টিক। চরিত্রে অনেক চ্যালেঞ্জ রয়েছে। আমি এই ধরণের চরিত্র করতে পছন্দ করি।

বিজ্ঞাপন

ত্রিভুজ প্রেমের গল্পের ছবি ‘আনন্দ অশ্রু’। ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। জয় বলেন, নির্মাতা মানিক ভাই ও মাহির সঙ্গে এটাই আমার প্রথম সিনেমা। আগামীতেও আমরা ছবি করবো। সবকিছু সময় হলে জানাবো।

সালমান শাহ ও শাবনূর অভিনীত নব্বই দশকের সাড়া জাগানো সিনেমা ‘আনন্দ অশ্রু’। নতুন করে একই নামে নির্মিত হচ্ছে এই ছবিটি। ১৯৯৭ সালের ১ আগস্ট মুক্তি পাওয়া আনন্দ অশ্রুতে অভিনয় করেছিলেন সালমান শাহ-শাবনূর। এবার অভিনয় করছেন সাইমন, মাহি, জয় চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আলী রাজ, মিশা সওদাগর প্রমুখ।

জানা গেছে, এই ছবিটি সিক্যুয়াল হিসেবে বানানো হচ্ছে না। এমনকি রিমেকও না। সম্পূর্ণ মৌলিক গল্পের আদতে নির্মিত হচ্ছে নতুন ‘আনন্দ অশ্রু’। ছবির কাহিনী তৈরি করছেন সুদীপ্ত সাইদ। চিত্রনাট্য লেখার কাজ করছেন কয়েকজন মিলে।

এফ আই মানিক পরিচালিত ‘এক জবান’ চলচ্চিত্রের মাধ্যমে চিত্রপুরিতে আসেন মাগুরার সন্তান জয় চৌধুরী। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান। এই নায়কের ‘ভালোবাসি কত বোঝাবো কেমনে’ এবং ‘অবাস্তব ভালোবাসা’ নামের দুই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজ্ঞাপন