চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জীবনে সবচেয়ে বড় ভুল হত যদি ‘উরি’র প্রস্তাব ফিরিয়ে দিতাম

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ প্রসঙ্গে ভিকি কৌশল

২০১৯ সালের শুরুতেই মুক্তি পেয়েছিল হালের সেনসেশন বলিউড অভিনেতা ভিকি কৌশল অভিনীত ছবি ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’। ব্লকবাস্টার যে ছবির মাধ্যমে ক্যারিয়ারের মোড় ঘুরেছিল সেই অভিনেতার।

সম্প্রতি এক সাক্ষাতকারে ব্লকবাস্টার সেই ছবির প্রস্তাব নিয়েই মুখ খুলেছেন ভিকি।

জানিয়েছেন, আরেকটু হলেই ফিরিয়ে দিচ্ছিলেন ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিটির অফার। মূলত ছবিটির স্ক্রিপ্ট পড়ার পর নিজেকে সেটার সাথে কানেক্ট করতে না পারায় ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার চিন্তা করেছিলেন ভিকি।

বিজ্ঞাপন

পাকিস্তানের ওপর ভারতের সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে বানানো ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ছবিটির প্রসঙ্গে ‘ফিল্ম কম্প্যানিয়ন ফ্রন্ট রো চ্যাট’ এ এসে ভিকি জানিয়েছিলেন, ‘উরি এমন একটা ছবি যার স্ক্রিপ্ট পড়ে আমি নিজেকে সেটির সাথে কানেক্ট করতে পারিনি, হতে পারে আমি তখন ক্লান্ত ছিলাম। তাই পরের দিন কাজে গিয়ে আমার আর ওই ছবিটা করার ইচ্ছে হচ্ছিল না।’

তবে ‘উরি’ তে অভিনয় করার জন্য সেসময় আমাকে রাজি করান আমার বাবা, এমনটাই জানান ভিকি। তিনি আরও জানান, ‘আমার বাবার হাতে স্ক্রিপ্টটা পড়েছিল। আর বাবা আমাকে তা পড়ে জানিয়েছিল আমি যদি এই ছবিতে অভিনয় না করি তাহলে জীবনের সব থেকে বড় ভুল করব। এই কথা শুনে আমি আরও কিছুটা সময় চেয়ে নেই। পুরো স্ক্রিপ্ট আবার পড়ি। আর বুঝতে পারি যে সত্যি কত বড় ভুল করতে যাচ্ছিলাম আমি।’

আদিত্য ধর পরিচালিত এই ছবিতে ভিকির সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল ইয়ামি গৌতমকে। বলিউড হাঙ্গামা অনুসারে, ছবিটির বক্স অফিস আয় ছিল ২৪৫ কোটি রুপি। শুধু তাই নয়, অভিনেতা হিসেবেও ভিকির জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছিল এই ছবি।

বিজ্ঞাপন