চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার মিম মানতাসা’র বিপরীতে তাহসান

১৮ মে ফেরদৌস হাসান রানার রচনা নির্দেশনায় ‘ভবঘুরে’র শুটিং শুরু

চ্যাম্পিয়নের জন্য সুযোগ ছিল ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের নাটক সিনেমা ও টেলিছবিতে কাজ করার। নাটকের মাধ্যমে সেই যাত্রা শুরু হচ্ছে ২০১৮ চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার-এ সর্বশেষ সেরা পাঁচ থেকে চ্যাম্পিয়ন মিম মানতাসা’র। বিপরীতে বিচারক তাহসান।

১৮ মে  বিচারক তাহসানের বিপরীতে নাট্যকার নির্দেশক ফেরদৌস হাসান রানার ‘ভবঘুরে’ নাটকে  প্রথম ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন পাবনার মানতাশা। উত্তরায় দুদিন শুটিং হবে নাটকটির।  বিষয়টি নিয়ে দারুণ উত্তেজনায় সময় কাটাচ্ছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী মিম মানতাশা।

চ্যানেল আইয়ের জনপ্রিয় অনুষ্ঠান ‘তারকা কথন’-এ অংশ নিতে শনিবার চ্যানেল আইয়ে আসেন সদ্য বিজয়ী মিম মানতাশা। অনুষ্ঠান শেষে চ্যানেল আই অনলাইনকে জানান, তাহসান স্যারের বিপরীতে কাজ করতে পারছি ভেবে ভালো লাগছে। আমার প্রতি আস্থা রাখার প্রতিদান আশা করি দিতে পারব।

এ বিষয়ে প্রতিযোগিতার বিচারক গায়ক-অভিনেতা তাহসান চ্যানেল আই অনলাইনকে বলেন, যোগ্যতা প্রদর্শন করেই এতটা পথ পেরিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সে। অবশ্যই ভালো করবে সে। যখন অভিনয় করবে সে তখন আমি তার বিচারক নই সহশিল্পী হিসেবেই কাজ করব। আমার নিজেরও ভালো একটি অভিজ্ঞতা হবে আশা করছি।

নাট্যকার নির্মাতা ফেরদৌস হোসেন রানা এ প্রসঙ্গে বলেন, অনেক নবাগত এর যাত্রা শুরু হয়েছে আমার রচনা নির্দেশনায়। মিম মানতাসার সঙ্গে আমার এখনও কথা হয়নি। সন্ধ্যায় কথা হবে। স্ক্রিপ্টও যাবে তার কাছে। তাহসান সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। আশা করি একটি ভালো জার্নি হবে। দর্শকেরও ভালো লাগবে বিশ্বাস করি।

চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার ২০১৮ বিজয়ী মিম মানতাসাকে গাড়ির চাবি তুলে দিচ্ছেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর

চ্যানেল আই প্রেজেন্টস এবারের ‘লাক্স সুপারস্টার ২০১৮’ প্রতিযোগিতায় বিজয়ী মিম মানতাসা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ।

প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি। তিনি পেয়েছেন চার লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। পেয়েছেন তিন লাখ টাকা।

দেশের সবচেয়ে জনপ্রিয় এই প্রতিযোগিতমূলক রিয়েলিটি শোয়ের নবম আসর গেল ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান, আরিফিন শুভ। গ্র‍্যান্ড ফিনালেতে অতিথি বিচারক ছিলেন সংস্কৃতি মন্ত্রী ও দেশ বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী জাকের ও অভিনেত্রী ঈশিতা।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল। মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন। তারা হলেন সামিয়া অথৈ, মিম মানতাসা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ। বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও আগের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এবারের বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন মিম মানতাশা।