চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চালকসহ ট্রাকভর্তি চাল উধাও

দিনাজপুরের হাকিমপুর ( হিলি) থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ট্রাকভর্তি ১৬ মেট্রিক টন চাল নিয়ে উধাও হয়ে গেছেন ট্রাকের চালক এবং শ্রমিক।

এ ঘটনায় চাল প্রেরণকারী প্রতিষ্ঠান আরজি ট্রেডিং এর স্বত্তাধিকারী অর্নব কুমার বসাক সোমবার রাতে হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা গেছে, গত ১৫ এপ্রিল বিকেলে হাকিমপুর উপজেলার মেসার্স আরজি ট্রেডিং থেকে চাল নিয়ে ১৬ জন একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৮৪৯০) করে চট্টগ্রামের চাক্তাইয়ে মেসার্স মীর আহাম্মেদ সওদাগর ব্যবসাপ্রতিষ্ঠানের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটিতে ২৫ কেজি ওজনের মোট ৬৪০ বস্তা নাজিরশাইল সিদ্ধ চাল ছিল। ১৮ এপ্রিল চাউলের ক্রেতা মেসার্স মির আহাম্মেদ সওদাগরের স্বত্বাধিকারী জানান, চালভর্তি ট্রাকটি গন্তব্যে পৌঁছায়নি। এরপর চাল প্রেরণকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ট্রাকের চালকের সঙ্গে যোগাযোগ করা হলে চালক আব্দুল হাই বেপারি জানান, ট্রাকটির যান্ত্রিক সমস্যা হওয়ায় সময়মতো গন্তব্যস্থলে পৌঁছানো সম্ভব হয়নি। যান্ত্রিক ত্রুটি সেরে গন্তব্যস্থলে রওনা দেবেন। এরপর থেকে ট্রাক চালকের ফোনটি বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত ট্রাক, চালক ও হেলপারের হদিস পাওয়া যাচ্ছে না। ট্রাকটিতে ৯ লাখ টাকার চাল ছিল।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ট্রাক চালক,শ্রমিক এবং চালের সন্ধানে পুলিশ মাঠে নেনেছে।