চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চার তারকা নিয়ে অঞ্জন আইচের ‘কানামাছি’

‘আগামীকাল’ নামের ছবি দিয়ে চলচ্চিত্র নির্মাণে পা রেখেছিলেন দর্শকনন্দিত নাট্য নির্মাতা অঞ্জন আইচ। মাস দুয়েক আগে শুটিং শেষ করে বর্তমানে সেই ছবিটি আছে সম্পাদনার টেবিলে! অথচ তার আগেই দিলেন আরো একটি সুসংবাদ!

প্রথম ছবি মুক্তির আগেই তিনি আরেক ছবির ঘোষণা দিলেন। ছবির নাম ‘কানামাছি’। প্রথম ছবির মতো দ্বিতীয়টিতেও নায়ক হিসেবে আছেন ইমন।

বিজ্ঞাপন

তার সঙ্গে আরও থাকছেন জাকিয়া বারী মম, সূচনা আজাদ এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আ খ ম হাসান।

ইতোমধ্যে চারজনই ‘কানামাছি’-তে চুক্তিবদ্ধ হয়েছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান নির্মাতা অঞ্জন আইচ। তিনি বলেন, এটি হবে কমেডি ধাঁচের ছবি। গল্পে দেখা যাবে, ইমন তার সাবেক প্রেমিকা সূচনার পিছু পিছু নেপাল যান। সেখানে ঘটে মজার মজার ঘটনা। বাংলাদেশ ছাড়া বেশিরভাগ শুটিং হবে নেপালে। সেখানেই দেখা মিলবে আ খ ম হাসানের।

অঞ্জন আইচ বলেন, আমার আগের ছবি ‘আগামীকাল’-এ ইমন-সূচনা-মম’র সঙ্গে কাজ করে কমফোর্ট পেয়েছি। সেজন্য তাদের নিয়ে আবার কাজ করছি। ফেব্রুয়ারি নাগাদ শুটিং শুরু করতে চাই। বর্তমানে চিত্রনাট্য সাজানোর কাজ চলছে। ছবির বিশেষ চরিত্রে আরও দেখা যাবে, টুটুল চৌধুরী, আরফান আহমেদ ও মাহবুবকে।

বিডি বক্স মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত কানামাছি নিয়ে চিত্রনায়ক ইমন বলেন, গল্পের থিমটা শুনেছি। শুনেই আমার কাছে মজা লেগেছে। কমেডি ঘরানার গল্প হলেও এতে মেসেজ থাকবে।

তিনি বলেন, জানুয়ারি থেকে ‘আকবর’ ছবির শুটিং করবো। তারপরেই ‘কানামাছি’র কাজ শুরু করবো।