চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোলশূন্য চেলসি-আর্সেনাল ম্যাচ

গোলশূন্যভা‌বেই শেষ হলো আর্সেনাল ও চেলসির মধ্যকার ম্যাচটি। লন্ডনের এ দু ক্লাবের খেলা দর্শকদের প্রত্যাশা পুরণে ব্যর্থ হয়েছে বলা যায়। এই ম্যাচে ড্রয়ের মাধ্যমে জোসে মরিনিয়োর চেলসি টানা ১৩ ম্যাচ জয় বঞ্চিত রাখলো আর্সেন ওয়েঙ্গারের আর্সেনালকে।

এমিরেটস স্টেডিয়ামে রোববার এ দুদলের লড়াইয়ে বেশ কিছু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় উভয় দলই। ম্যাচের ১৬ মিনিটে ব্রাজিলিয়ান সেনসেশন অস্কার, ২৬ তম আর্সেনালের অলিভিয়ে জিরুদ প্রতিপক্ষের জালে বল ঢোকাতে পারেন নি। আর ৩৮তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেন নি চেলসির রামিরেস। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আর্সেনালের ড্যানি ওয়েলবেক সহজ সুযোগ কাজে লাগাতে না পারায় ড্র নিয়েই মাঠ ছাড়ে উভয় দল।

এর ফলে পয়েন্ট হারানো সত্ত্বেও ৩৩ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে চেলসি শিরোপার পথে একধাপ এগিয়েছে। সমান ৬৭ পয়েন্ট নিয়ে আর্সেনাল তৃতীয় ও বর্তমান চ্যাম্পিয়ান ম্যানচেস্টার সিটি দ্বিতীয় অবস্থানে রয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেড দিনের প্রথম ম্যাচে এভারটনের বিপক্ষে ৩-০ ব্যবধানে হেরে ৩৪ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে । আর লিভারপুল ৩৩ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে রয়েছে পঞ্চম স্থানে।