চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গণমানুষের স্বার্থে কর্মসূচি দেবে জাতীয় পার্টি: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে শূন্যতা সৃষ্টি হয়েছে। দেশের মানুষ নিজেদের জন্য একটি রাজনৈতিক শক্তি খুঁজছে। আমরা শক্তি অর্জন করে গণমানুষের স্বার্থে কর্মসূচি দিয়ে দেশবাসীর প্রত্যাশা পূরণ করবো। জাতীয় পার্টির সামনে সুদিন অপেক্ষা করছে।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর মুক্তিযোদ্ধা মিলনায়তনে জাতীয় পার্টির(জাপা) প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় গণতন্ত্রে উত্তরণের জন্য কাজ করেছেন। তিনি উপজেলা পরিষদ সৃষ্টি করে গণমানুষের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের ক্ষমতায়ন করেছিলেন। শত বাধা বিপত্তি উপেক্ষা করেও রাষ্ট্রের কেন্দ্রীভূত ক্ষমতা বিকেন্দ্রীকরণ করেছেন। ভাষা শহীদদের স্মৃতির প্রতি সম্মান দেখিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ আইন করে সর্বক্ষেত্রে বাংলা ভাষা প্রচলণ নিশ্চিত করেছেন। দেশের খেলাধুলার ভবিষ্যত চিন্তা করে বিকেএসপি প্রতিষ্ঠা করেছিলেন। এখন বাংলাদেশ বিকেএসপি থেকে প্রতিভাবান খেলোয়ার পাচ্ছে।

বিজ্ঞাপন

জিএম কাদের বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী। এরশাদের চারটি জানাজায় লাখো মানুষের ঢল প্রমাণ করেছে তার জনপ্রিয়তা। তিনি কোনো নির্বাচনে পরাজিত হননি। সাধারণ মানুষ প্রতিটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে তার প্রতি ভালোবাসা ব্যক্ত করেছেন।

জাপা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতী, অ্যাড.  মোঃ রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু।

স্মরণ সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের ধর্ম বিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী। এসময় দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: