চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খারাপ সম্পর্ক থেকে সরে এসেছি: নেহা কাক্কর

সম্প্রতি প্রেমের সম্পর্ক বিচ্ছেদ হয়েছে বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর ও হিমাংশ কোহলির। যা নিয়ে কানাঘুষা চলছে পুরো বলিউড জুড়ে। যদিও তাদের দুজনের কেউই সম্পর্কে থাকাকালীন অবস্থায় সম্পর্ক নিয়ে মুখ খুলেননি, তবে তাদের ইনস্টাগ্রামের পোস্ট থেকেই তাদের প্রেমের সম্পর্কে ধারণা পাওয়া যেত।

অবশেষে প্রেমের বিচ্ছেদ সম্পর্কে মুখ খুললেন নেহা। এবিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে নেহা বলেন যে, আমার জীবনের এই পর্যায়টা খুব কঠিন ছিল। হ্যাঁ, আমি বিষণ্ণতায় ছিলাম এবং আমার পক্ষে এটি মোকাবেলা করা খুব কঠিন ছিল। এটি ছিল আমার সবচেয়ে খারাপ সময়, তবে এখন আমি এটি থেকে বেরিয়ে এসেছি। এবং আমি বলতে পারি যে, একা থাকা আমার জীবনের সবচেয়ে ভাল অনুভূতি। আমি যখন সম্পর্কে ছিলাম তখন আমি আমার পরিবার এবং আমার বন্ধুদের সময় দিতে পারিনি। তখন আমি আমার সমস্ত সময় ও শক্তি সেই ব্যক্তির কাছে উৎসর্গ করি, যার যোগ্য সে না। আমি আমার পরিবারের সদস্যদের সাথে অনেক সুন্দর মুহূর্ত মিস করেছি, বিশেষ করে আমার ভাইবোনদের সাথে।

Advertisement

এছাড়াও নেহা আরো বলেন যে, “সৌভাগ্যক্রমে আমি এই খারাপ সম্পর্ক থেকে সরে এসেছি। এবং এখন আমি বেশ সুখে আছি। আমি বুঝতে পেরেছি যে আমার পরিবার আমার জীবনে অন্য যে কারো চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। এছাড়াও নেহা হাসি মুখে আরো বলেন যে, যা ঘটেছে তা নিয়ে আমি খুশি, কারণ এর ফলেই আমি আমার পরিবারের সদস্যদের গুরুত্ব উপলব্ধি করতে পেরেছি।”

সবশেষে সম্পর্কের বিষয়ে নেহা বলেন যে, “এমন বাজে অভিজ্ঞতার পর আমি আর কোন সম্পর্কে জড়াতে চাই না। কারণ আমি একাই ভালো আছি।”