চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্রিকেটে অগ্রযাত্রা অব্যহত থাকবে: রকিবুল হাসান

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে অবিস্মরণীয় সিরিজ জয়ের পর বাংলাদেশের ক্রিকেটের এ অগ্রযাত্রা অব্যহত থাকবে বলেই মনে করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান। তিনি বলেছেন, বিশ্বকাপের সফলতার পরপরই এ সিরিজ জয় বিশ্ব ক্রিকেটে টিম বাংলাদেশকে নতুন করে পরিচয় করাবে।

বিশ্বকাপে দারুণ পারফর্মের পর ঘরের মাঠে পাকিস্তান বধে সিরিজ জয়ে দারুন খুশি ক্রিকেট অনুরাগী থেকে শুরু করে বোদ্ধা সবাই। অবিস্মরণীয় জয়ে সিরিজ নিজেদের করে নেওয়ার রেশ কাটেনি ক্রিকেট ভক্তদের। পাকিস্তানকে ঘরের মাঠে ধবলধোলাই দেয়ার মোক্ষম সুযোগ টিম টাইগার্স হাতছাড়া করবে না বলেই বিশ্বাস করছে টাইগারভক্তরা। 

Advertisement

রকিবুল হাসান বললেন, বিশ্বকাপের পর ঘরের মাঠে পারফরম্যান্সের ধারাবাহিকতায় উজ্জীবিত টিম বাংলাদেশ সামনের দিকেই এগিয়ে যাবে। যদিও তৃতীয় ওয়ানডে জিততে মরিয়া পাকিস্তান হোস্টদের শক্ত চ্যালেঞ্জই ছুঁড়ে দেবে বলে মনে করেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে সিরিজ নিজেদের করে নেয়ার পর দিনটা মাশরাফি-মুশফিক-সাকিব-মুশফিকরা বিশ্রামেই কাটিয়েছেন। তবে সিরিজ হারালেও অন্তত শেষ ম্যাচে অধরা জয়ের দেখা পেতে মরিয়া পাকিস্তান।

তাইতো মিরপুরের হোম অব ক্রিকেটে ঘাম ঝরিয়েছে তারা। তৃতীয় ওয়ানডের আগে টি-টুয়েন্টি সহ সামনের ম্যাচ গুলোর জন্য পাকিস্তান দলে যোগ দিয়েছেন শহীদ আফ্রিদি ও উমর গুল।