চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘কুইন্স ব্যাটন’কে স্বাগত জানালেন সেনাপ্রধান

বিজ্ঞাপন

শ্রীলংকা থেকে আসা কমনওয়েলথ গেমস্-২০২২ এর ‘কুইন্স ব্যাটন’কে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে স্বাগত জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার বিকেলে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

pap-punno

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যুক্তরাজ্যের রাণীর শুভেচ্ছা বার্তা নিয়ে কমনওয়েলভূক্ত ৭২টি দেশ পরিভ্রমণের অংশ হিসেবে শ্রীলংকা থেকে ব্যাটনটি এর ২৬তম গন্তব্য হিসেবে বাংলাদেশে এসেছে। ব্যাটনটি আগামী ৭ থেকে ৯ জানুয়ারি শহীদ বীর উত্তম লেফটেন্যান্ট আনোয়ার গার্লস কলেজ, বিকেএসপি, ব্রিটিশ হাইকমশিন এবং বিওএ ভবন পরিদর্শন করবে।

Bkash May Banner

এসএ গেমস্-এ স্বর্ণ এবং রৌপ্য পদক জয়ী বাংলাদেশের সেরা ১২ জন খেলোয়াড় কুইন্স ব্যাটন রিলের এই ভ্রমণে প্রতিনিধিত্ব করবেন। করোনা মহামারীর কারণে এবারের কুইন্স ব্যাটন রিলে স্বল্প পরিসরে আয়োজিত হচ্ছে।

বার্মিংহাম কমনওয়েলথ গেমস্-২০২২ এর অফিসিয়াল কুইন্স ব্যাটন রিলে গত ৮ অক্টোবর ২৯৪ দিনের যাত্রা শুরু করে। ঐতিহ্যগতভাবে, মহামহিম রাণী ব্যাটনের ভিতরে কমনওয়েলথ এর জন্য একটি বার্তা রেখেছেন যা আগামী ২৮ জুলাই  বার্মিংহাম কমনওয়েলথ গেমস্ এর উদ্বোধনী অনুষ্ঠানে পাঠ করা হবে। বার্তাটির উদ্দেশ্য হলো কমনওয়েলথভুক্ত সকল দেশ ও অঞ্চলের ক্রীড়াবিদদের একত্রিত করা এবং গেমসে তাদের অংশগ্রহণকে উৎসাহ প্রদান করা।

পরিভ্রমণ শেষে বহু কাঙ্খিত এই কুইন্স ব্যাটন ১০ জানুয়ারি ভারতে যাবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer