চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এ কেমন সেলফি!

২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হয়েছে শুক্রবার (১০ নভেম্বর)। বলিউড, টলিউডের তারার মেলায় উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, কাজল, কমল হাসান, কুমার শানু সহ উপস্থিত ছিলেন বলিউডের প্রখ্যাত নির্মাতা ও প্রযোজক মহেশ ভাটও।

সবাইকে একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত প্রত্যেক তারকাই। কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন আর কমল হাসানকে পেয়ে বলিউডের নায়িকা কাজলের উচ্ছ্বাসের মাত্রা ছিল আরও বেশি। অমিতাভের সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন ‘কাভি খুশি কাভি গম’ চলচ্চিত্রে। শুক্রবার অমিতাভ সহ কমল হাসানের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জলদি পোস্ট করার লোভ আর সামলাতে পারেন নি তিনি।

‘কিংবদন্তীদের সাথে সেলফি’ ক্যাপশনে টুইটারে ছবি প্রকাশ করেন কাজল। কিন্তু সবচেয়ে মজার বিষয়, ছবিটি আসলে সেলফিই নয়, একজন চিত্রগ্রাহক দিয়ে তোলা। আর এজন্যই ভক্ত ও টুইটার ব্যবহারকারীদের হাসির কারণও হয়েছেন কাজল। অনেকেই মন্তব্য করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমটি এখনও ভালভাবে রপ্ত করতে পারেন নি কাজল। কিংবা বলা যায়, প্রযুক্তিগত শব্দ প্রয়োগের জ্ঞানে এখনও পারদর্শী নন কাজল!

অমিতাভ বচ্চন ও কমল হাসানের সঙ্গে ছবি নিয়ে টুইটারে কাজলের পোস্ট
অমিতাভ বচ্চন ও কমল হাসানের সঙ্গে ছবি নিয়ে টুইটারে কাজলের পোস্ট

উল্লেখ্য, ভারতের দ্বিতীয় সর্বপ্রাচীন চলচ্চিত্র উৎসব ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ এর এবারের ২৩ তম আসরে ১৬ টি ভিন্ন ক্যাটাগরিতে ৫৩টি দেশের ১৪৩টি চলচ্চিত্র প্রদর্শিত হবে, এর মধ্যে ৫০টি ভারতীয় ছবি এবং ৯৩টি ভিনদেশি ভাষার চলচ্চিত্র। এই উৎসব চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। (এনডিটিভি)