চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কাঁদলেন কেন অক্ষয়?

প্রতীক্ষিত সিনেমা ‘হাউসফুল ৪’ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। এবার এই ছবির তারকাদের দেখা গেলো ট্রেনে ভ্রমণ করতে। একটি ভিডিওতে অক্ষয় কুমারকে কাঁদতেও দেখা গেছে। কিন্তু কেন কাঁদছেন অক্ষয়?

ছবির প্রচারণার জন্য মুম্বাইয়ের বোরিভলি স্টেশন থেকে ‘হাউসফুল এক্সপ্রেস’ ট্রেনে চড়ে নিউ দিল্লী গিয়েছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, কৃতি শ্যানন, পূজা হেগড়ে, ববি দেওল এবং অন্য তারকারা। ১৬ তারিখ যাত্রা শুরু করে বিশেষ এই ‘হাউসফুল এক্সপ্রেস’ আজ ১৭ তারিখ নয়া দিল্লি পৌঁছেছে।

বিজ্ঞাপন

ট্রেনের কয়েকটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয় এবং কৃতি। পাঞ্জাবি গানে জ্যামিং করতে দেখা গেছে তাদের। কৃতি অক্ষয়ের একটি ভিডিও করেছেন যেখানে অক্ষয় কুমার কাঁদার ভান করছিলেন। তার এই অভিনয় দারুণ উপভোগ করেছেন নেটিজেনরা। ভিডিও ভাইরাল হয়ে গেছে। পুরো বিষয়টাই প্রচারণার অভিনব পন্থা।

‘হাউসফুল’ ছবির অন্যান্য সিরিজের মতো ‘হাউসফুল ৪’-ও থাকবে কমেডিতে ভরপুর। ২৬ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। ‘হাউসফুল ৪’ পরিচালনা করেছেন ফারহাদ সামজি।

 

View this post on Instagram

 

Amplifier kinda punjabi Delhi morning 🎶 🎵 #Housefull4Express @akshaykumar @riteishd @hegdepooja @kriti.kharbanda @wardakhannadiadwala

A post shared by Kriti (@kritisanon) on

Bellow Post-Green View