চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা আক্রান্ত ‘দ্য ফেনোমেনন’ ভালো আছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রোনাল্ডো নাজারিও। ‘দ্য ফেনোমেনন’ খ্যাত ৪৬ বর্ষী ব্রাজিলিয়ান মহাতারকার শরীরে মৃদু উপসর্গ আছে। তবে তিনি ভালো আছেন। আইসোলেশনে আছেন।

মালিকানাধীন ক্লাব ক্রুজেইরো টুইট বার্তায় বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ানের শারীরিক অবস্থা নিশ্চিত করেছে। জানিয়েছে, করোনা আক্রান্ত রোনাল্ডোর কোনো শারীরিক জটিলতা দেখা দেয়নি। মৃদু উপসর্গ থাকায় মেডিকেল টিমের পরামর্শে আইসোলেশনে আছেন।

বিজ্ঞাপন

২০১১ সালে বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টানেন সাবেক স্ট্রাইকার। বর্তমানে স্পেনের ক্লাব রিয়াল ভায়াদোলিদ ও নিজ দেশের ক্লাব ক্রুজেইরোর মালিক তিনি। সদ্য ক্রয় করা ও কৈশোরে খেলা ক্রুজেইরোর ১০১তম বর্ষপূর্তি উদযাপন করার কথা ছিল রোনাল্ডোর। করোনা সংক্রমিত হওয়ায় সেটা করা হচ্ছে না সেলেসাও তারকার।

ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় হয়ে ওঠার আগে ক্রুজেইরোতে খেলেছেন রোনাল্ডো। নব্বই দশকের গোরার দিকে কিশোর বয়সে ক্লাবটির জার্সিতে মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। ইউরোপে দাপট দেখানোর আগে তাদের হয়ে ৫৮ ম্যাচে পেয়েছিলেন ৫৬ গোল। গত মাসে কৈশোরের ক্লাবটি কিনে নেন দ্য ফেনোমেনন।

বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, এসি মিলান, ইন্টার মিলানসহ ইউরোপের শীর্ষস্থানীয় একগাদা ক্লাবে খেলেছেন রোনাল্ডো। ১৯৯৪ বিশ্বকাপজয়ী সেলেসাও দলের অন্যতম সদস্য তিনি। আসরে তার থেকে এসেছিল ৮ গোল। ২০০২ বিশ্বকাপ জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন, দুই বারের ব্যালন ডি’অর জয়ী ও তিনবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়।

বিজ্ঞাপন