চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: রমজান মাসে ছিন্নমূল ও পথ শিশুদের পাশে সম্ভাবনা

করোনা ভাইরাস প্রতিরোধে দেশের মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন সম্ভাবনা। পাশাপাশি রাজধানীর মিরপুরে রমজান মাসে দুই’শ ও বেশি ছিন্নমূল ও পথ শিশুদের ইফতার বিতরণ করছে সংগঠনটি। 

ঢাকা ও ঢাকার বাইরে খাদ্য সংকটে থাকা পরিবারের মাঝে সম্ভাবনা নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষার প্রয়োজনীয় উপকরন বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ইতোমধ্যে সংগঠনটি আইডিএলসি, স্ট্যান্ডার্ট গ্রুপ, আকিজ গ্রুপ, ট্রাইয়াঙ্গেল সার্ভিস, সামিট গ্রুপ ও ব্যক্তি পর্যায়ের অনেকে আর্থিক সহযোগিতায় চার হাজারের অধিক মানুষকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে। এর মাধ্যমে এক হাজারটি পরিবার উপকৃত হয়েছে।

রমজান মাসে প্রতিদিন মিরপুরে ২০০ এর অধিক মানুষকে ইফতার পৌঁঁছে দিচ্ছে। সম্ভাবনার স্বেচ্ছাসেবীরা বস্তির ঘরে ঘরে গিয়ে প্রতিটি পরিবারের খোঁজ নিচ্ছে।  এছাড়া রাস্তায় সামাজিক দুরত্ব মেনে প্রতিদিন দুই’শর অধিক ছিন্নমূল মানুষ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করছে সংগঠনটি।

স্বেচ্ছাসেবী সংগঠন সম্ভাবনার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বিতরণ কার্যক্রমের পরিচালক আরিফুল ইসলাম চ্যানেল আই অনলাইনকে বলেন, দেশের এই ক্রান্তিকালে দেশের সকল মানুষ এক কাতারে দাঁড়িয়েছে সুবিধা বঞ্চিত মানুষের পাশে, তবে আমাদের খেয়াল রাখতে হবে খাদ্য সহায়তা দিতে গিয়ে আমরা যেন রোগের সংক্রমণ না ঘটাই।