চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: টাঙ্গাইলে এ পর্যন্ত শনাক্ত ৭

টাঙ্গাইলে নতুন করে আরও পাঁচ জনের দেহে করোনাভাইরাসের পজিটিভ পাওয়া গেছে। এনিয়ে জেলায় ৭ জনের দেহে করোনা শনাক্ত হল। নতুন আক্রান্তের মধ্যে ভুঞাপুরের ৩ জন, মধুপুরে ১ জন এবং নাগরপুরে ১ জন।

টাঙ্গাইলের সিভিলসার্জন ডা: মো: ওয়াহিদুজ্জামান তথ্যটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহিউদ্দিন আহমেদ জানান, রোববার সকালে ৯টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত তিনজন গোবিন্দাসী ইউনিয়নের সাফলকুড়া ও জিগাতলা গ্রামের। ওই দুটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুবিনা আক্তার জানান, রোববার সকালে ৯টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ১টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা। এসময় তিনি জানান, উপসর্গ দেখার পর থেকেই ওই এলাকা লকডাউন করা হয়েছে। এখন পরিধি বাড়ানো হবে।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান জানান, গত শনিবার  ৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১টি পজেটিভ হয়েছে। আক্রান্ত ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা (২০)। ওই এলাকা লকডাউন করা হয়েছে।

এর আগে জেলার মির্জাপুর ও ঘাটাইলে দুইজন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। এ কারণে ওই দুইটি এলাকার ১৫০টি পরিবার লকডাউন করা হয়েছে।