চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কমলো ‘রাধে’র দাম

আগামী ১৩ মে প্রেক্ষাগৃহ এবং জি ফাইভ-এর পে পার ভিউ সার্ভিস জি প্লেক্সে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত নতুন ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ২৩০ কোটি রুপির বিনিময়ে ‘জি’ এর সাথে চুক্তি করার কথা ছিল। তবে সালমান খানের সঙ্গে আলোচনা সাপেক্ষে দর কমিয়ে ১৯০  কোটি রুপিতে চুক্তি করা হয়েছে।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ঈদে ১০০০ পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ১০০ পর্দাও সক্রিয় নেই। ফলে ছবিটি থিয়েটারে মুক্তি দেয়া হবে বলা হলেও এই সিদ্ধান্ত বদলাতে পারে বলে মনে করছেন অনেকেই। সেক্ষেত্রে ডিজিটাল প্ল্যাটফর্মই শেষ ভরসা।

বিজ্ঞাপন

ভারতের বাইরেও বেশ কয়েকটি দেশে সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমা। নির্মাতারা আশা করছেন, ভারতের বাইরে ভালো ব্যবসা করবে ছবিটি।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি থেকে প্রাপ্ত আয়ের একটি অংশ করোনার ত্রাণ তহবিলে দেয়া হবে। ‘গিভ ইন্ডিয়া’ মঞ্চের অংশীদার হিসাবে প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম দান করা হবে এই অর্থ দিয়ে। এছাড়া জি ফাইভ এবং এস কে এফ বিনোদন ইন্ডাস্টির শ্রমিকদের সাহায্য করবেন, যারা এই করোনা মহামারিতে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

‘রাধে’ সিনেমায় সালমানের বিপরীতে থাকবেন দিশা পাটানি। এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও।

এটি ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা। বলিউড হাঙ্গামা

বিজ্ঞাপন