চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়েব সিরিজ নির্মাণ করছেন রায়হান রাফী

অন্যান্য দেশের মতো বাংলাদেশের দর্শকরাও ওয়েব সিরিজের সঙ্গে পরিচিত হচ্ছেন। শহুরে দর্শকদের কাছে ইতোমধ্যেই পরিচিত নাম ওয়েব সিরিজ। নির্মাতারা তাই এ দিকে দিনে দিনে ঝুঁকছেন। দেশের নামী কয়েকজন নির্মাতা ওয়েব সিরিজ নির্মাণ করে নতুন করে আলোচনায় এসেছেন।

এবার তরুণ নির্মাতা রায়হান রাফীও জানালেন, তিনিও ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন। নাম ‘সুড়ঙ্গ মাসুদ’। থ্রিলারধর্মী গল্পের ওয়েব সিরিজ। এটি পুরো সিনেমার মতো করে নির্মিত হবে।

বিজ্ঞাপন

‘পোড়ামন ২’ ও ‘দহন’ নির্মাণ করে আলোচনায় আসা নির্মাতা রাফী বলেন, এই ওয়েব সিরিজ দেখার সময় দর্শক সিনেমা স্বাদ পাবেন। যেহেতু টাকা দিয়ে ওয়েব সিরিজটি দেখবেতে হবে তাই নির্মাণ নিয়ে অবহেলা করতে চাই না। দর্শকের টাকা যেন বৃথা না যায়, সেই চেষ্টাই করবো। তিনি বলেন, এই ওয়েব সিরিজের বাজেট প্রায় ৫০ লাখ টাকা।

জানা গেছে, ভাগ্যবঞ্চিত এক ব্যক্তির ভয়ংকর একটি সিদ্ধান্ত নেওয়ার গল্পই ‘সুড়ঙ্গ মাসুদ’। চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা। পুরাণ ঢাকা, ময়মনসিংহ, গাজীপুরের বিভিন্ন এলাকায় এর শুটিং হবে।

ওয়েব সিরিজে কারা অভিনয় করবেন এখনই কিছুই বলতে চাইলেন রায়হান রাফী। তার ভাষ্য, ২ জুলাই শুটিং শুরু করবো। তখনই শিল্পীদের নাম জানাবো। ভারতে হবে এর পোস্ট প্রোডাকশনের কাজ। আসছে ঈদুল আজহায় ১২ পর্বের এই ওয়েব সিরিজটি প্রকাশ করা হবে সিনেস্পট অ্যাপ।