চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওজিলের জায়গায় সুয়ারেজ

ইতিমধ্যেই দলবদলের সময়সীমা শুরু হয়ে গেছে। ফলে নতুন ভাবে নিজেদের তৈরি করতে বদ্ধপরিকর ইউরোপের হেভিওয়েট ক্লাবগুলো। আর সেই তালিকায় রীতিমতো তুঙ্গে বার্সেলোনা। খেলোয়াড় কেনা বা বিক্রি সবখানেই রয়েছে তারা।

দ্য ডেইলি এক্সপ্রসের খবর অনুযায়ী, বার্সেলোনা ছেড়ে ইংল্যান্ডের পথে অনেকটাই এগিয়ে তরুণ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজ। তাকে নেয়ার জন্য অনেকটাই এগিয়ে আর্সেনাল। তাকে দলে নিতে চান নতুন আর্সেনাল কোচ উনাই এমেরিও।

বিজ্ঞাপন

মেসুত ওজিলের জায়গায় তাকে দলে নিতে চান এমেরি। যা নিয়ে ইতিমধ্যেই ক্লাব কর্তৃপক্ষকে তা জানিয়ে দিয়েছেন স্প্যানিশ কোচ। শোনা যাচ্ছে, এমেরির সঙ্গে চুক্তিও হয়েছে সুয়ারেজের।

বিজ্ঞাপন

এমেরির সিস্টেমে ঠিক মতো জায়গা পাচ্ছেন না বিশ্বকাপজয়ী ওজিল। গত সপ্তাহে ওয়েস্টহ্যামের বিরুদ্ধে লন্ডন ডার্বির আগে অনুশীলন করলেও, প্রথম এগারোয় সুযোগ পাননি।

এমেরি জানিয়েছেন, ‘যেসব ফুটবলাররা এখানে ছিল তারা ম্যাচ খেলার যোগ্য ছিল। মাঝেমধ্যে ও আমাদের সাহায্য করছে। বাকি সময়টা করছে না, যার কারণ চোট বা ম্যাচের জন্য তিনি প্রস্তুত নন।’

অন্যদিকে মুন্দো ডেপোর্টিভোর জানাচ্ছে, আক্রমণভাগকে আরও মজবুত করতে টটেনহ্যামের স্প্যানিশ স্ট্রাইকার ফার্নার্ডো লরেন্তোকে দলে নিতে চায় বার্সেলোনা। প্রথম দলে সুযোগ না পাওয়ার ফলে বার্সা ছেড়ে সেভিয়ায় যোগ দিয়েছেন মুনির আল হাদ্দাদি।

খবর অনুযায়ী, মেসি, বুটসকেটস, জর্ডি আলবা এবং পিকের সঙ্গে লরেন্তের সম্পর্ক ভালো এবং বার্সা কোচ ভালভার্দের সঙ্গেও তার সম্পর্ক ভালো সেই অ্যাটলেটিকো বিলবাওয়ে থাকার সময় থেকে।

Bellow Post-Green View