চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘এখনকার শিল্পীরা অনেক বেশি স্ট্রাগল করছে’

চ্যানেল আই অনলাইনের লাইভ শো ‘কথাবার্তায়’য় সংগীতশিল্পী কোনাল

‘সিনেমায় প্লেব্যাকের সুযোগ পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার। সাম্প্রতিক সময়ে কয়েকটা গান দিয়ে খুব সাড়া পেয়েছি। তাছাড়া এখনকার শিল্পীরা অনেক বেশি স্ট্রাগল করছে। আমি মনে করি, রাতারাতি তারকা হওয়াটা যতটাই সহজ, মানুষের হৃদয়ে স্থান করে নেওয়া ততটাই কঠিন।’

বুধবার সন্ধ্যা ৬ টায় চ্যানেল আই অনলাইনের নিয়মিত আয়োজন ফেসবুক লাইভ শো ‘কথাবার্তা’য় কথার ঝাঁপি নিয়ে হাজির হয়েছিলেন চ্যানেল আই সেরা কণ্ঠের গায়িকা সোমনূর মনির কোনাল।

বিজ্ঞাপন

লাইভ শো’তে জনপ্রিয় এই সংগীত তারকা আরও বলেন, আগে যারা স্ট্রাগল করেছেন তাদের ধরন ছিল আলাদা। এখন আমরা যারা কাজ করছি তাদের স্ট্রাগলের ধরনটা আলাদা।

ক্যারিয়ারের শুরুর সময় মনে করে কোনাল বলেন, ২০০৯ সালে আমি যখন সেরা কণ্ঠের বিজয়ী হয়েছিলাম, তার এক-দু’দিন পরেই প্লেব্যাকের কল পেয়েছিলাম। ইমন সাহা দাদা আমাকে কল করেছিলেন। ‘মায়ের জন্য পাগল’ ছবতে গান করেছিলাম পলাশ ভাইয়ের সাথে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

তিনি বলেন, আমি তখন দেশের বাইরে (কুয়েত) থাকতাম। ছুটিতে বাংলাদেশে বেড়াতে এসেছিলাম। এমনি শখের বশে চ্যানেল আই সেরা কণ্ঠ’তে নাম দিয়েছিলাম। একটু একটু করে সবার সাপোর্টে নয়মাস পর সেই স্ট্রাগল শেষ করে বিজয়ীর মুকুট পেয়েছিলাম। এরপর মানুষের কাছে পৌঁছুতে পেরেছি।

সম্প্রতি তিনটি সিনেমায় কোনালের গাওয়া গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে ‘যদি একদিন’ ছবিতে তাহসানের সঙ্গে দ্বৈত কণ্ঠে ‘আমি পারবো না’ গানটি বেশি প্রশংসিত হয়েছে। এছাড়া ‘জান্নাত’ ছবিতে ‘খুব বলতে ইচ্ছে হয়’ এবং ‘ক্যাপ্টেন খান’ ছবিতে ‘এমন করে কেন তাকাও’ গানটি আলোচনায় এসেছে।

চ্যানেল আই অনলাইনের ফেসবুক লাইভে উপস্থাপনায় ছিলেন নানজীবা খান। কোনালের পুরো ‘কতাবার্তা’ দেখুন ভিডিওতে:

আপনারা দেখছেন 'কথার্বাতা'

চ্যানেল আই অনলাইনের ফেসবুকে নিয়মিত আয়োজন 'কথার্বাতা'য় আজকের অতিথি ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ বিজয়ী গায়িকা কোনাল ২০০৯।

Posted by Channel i on Wednesday, September 5, 2018