চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজনীতি বিষয়ে সাংবাদিকদের যা বললেন সোহেল তাজ

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, এই মুহূর্তে রাজনীতি নয়, আমি আমার মায়ের নামে করা মা ও শিশু হাসপাতাল বাস্তবায়নের জন্য এসেছি।

তিনি বলেন, আমার একটি মাত্র চাহিদা নতুন প্রজন্ম যেন মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সেই অনুযায়ী বাংলাদেশ এবং দেশের মানুষের জন্য কিছু করতে পারি। নীতি ও আর্দশ যেন বুকে ধারন করে প্রত্যেকটা পদক্ষেপ নিতে পারি।

বিজ্ঞাপন

তিনি সোমবার দুপুরে গাজীপুরের কাপাসিয়ার দরদরিয়ায় তার নিজ গ্রামে সৈয়দা তাজ উদ্দীন মা ও শিশু কার্ড বিতরণী ও স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যার এর উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক লাজু শামসাদ হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ।

বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারওয়ার,পরিচালক একেএম মাহবুবুর রহমান জোয়দ্দার,পরিচালক ডাঃ মো: সরিফ প্রমুখ বক্তব্য রাখেন। পরে গর্ভবতী মায়েদের মধ্যে মা ও শিশু স্বাস্থ্য কার্ড বিতরন এবং স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যার এর শুভ উদ্বোধন করেন।

বিজ্ঞাপন