চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউটিউব মাতাচ্ছে বেলাল-পূজার ‘দোজখ’

সংগীতশিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজার গাওয়া ‘দোজখ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে এটি ইউটিউবে প্রকাশ হয়। এই গানে বেলাল ও পূজার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন সোয়েব। এতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর করেছেন বেলাল খান। গানটি লিখেছেন সোমেশ্বর অলি। এটির মিউজিক করেছেন ইমন চৌধুরী। গানটি প্রকাশ হয়েছে লেজার ভিশন থেকে।

৬ মিনিটের এই দ্বৈত গানের মিউজিক ভিডিওর শুটিং ঢাকা ও কুষ্টিয়ার বিভিন্ন লোকেশনে হয়েছে। এতে মডেল হয়েছেন- শিমুল খান, মেঘলা, নাহিদ, সতেজ চৌধুরী ও সিনি স্নিগ্ধা ও সালভিন ইফতিসহ ১৮জন। গানের ভিডিওটি পরিচালনা করেছেন ফজলে রাব্বি।

এ প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘দোজখ’ গানের মিউজিক ভিডিওটা দারুণ হয়েছে। একদম ভিন্ন ধাঁচের একটি গান এটি। সারাজীবন মানুষ পাপের মধ্যে ডুবে থেকে একসময় উপলব্ধি হয় ভাল মন্দের। সেই উপলব্ধিরই বহিঃপ্রকাশ এটি।

বিজ্ঞাপন

পূজা বলেন, ‘বেলাল ভাইয়ের সঙ্গে আমার আগের একটি কাজ দর্শক খুব ভালভাবে নিয়েছে। আশা করছি, ভিন্নধর্মী এ গানটিও দর্শকের ভাল লাগবে।

বেলাল ও পূজার একসঙ্গে এটাই প্রথম কাজ নয়। এর আগে গত বছর এই দুজনের গাওয়া ‘অবুঝ পাখি’ শিরোনামের একটি গান প্রকাশ হয়। এতে মডেল হিসেবে কাজ করেছেন অর্ণব অন্তু ও অভিনেত্রী নওশাবা। এরপর থেকেই পূজা ও অর্ণব অন্তুর পরিচয়, বন্ধুত্ব এবং ভালোবাসার সূত্রপাত। সেই ভালবাসা গড়ায় বিয়ে পর্যন্ত। চলতি মাসের ১ তারিখে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

https://www.youtube.com/watch?v=7F_95yXRYe0

বিজ্ঞাপন