চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে হাসতে এবং হাসাতে

বলিউডের ‘ধামাল’ ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় দুই সিনেমা ‘ধামাল’ ও ‘ডাবল ধামাল’ এর পর এবার আসছে এর তৃতীয় ছবি ‘টোটাল ধামাল’। শুক্রবার ছবিটির প্রথম পোস্টার প্রকাশ পেয়েছে। পোস্টারটি টুইটারে প্রকাশ করেছেন ছবিটির অভিনেতা অজয় দেবগণ।

ছবিটির ট্রেলার আসছে আগামী ২১জানুয়ারি এমনটাই সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানিয়েছেন ছবিটির পরিচালক ইন্দ্র কুমার। এসময় এর ক্যাপশনে তিনি লেখেন যে, “কামাল ও আছে, টোটাল ধামালও আছে……আসছে হাসতে এবং হাসাতে, মাত্র তিনদিনে”।

Advertisement

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবিটি পরিচালক বলেন যে, দীর্ঘদিন পর আমি অনিল, মাধুরী ও অজয়ের সাথে কাজ করছি। এবং ছবিটি করতে কোন ধরণের সংকটের সম্মুখীন হতে হয়নি আমাকে কারণ তারা সবাই-ই অভিনয়ে পারদর্শী। সুতরাং, তারা ভালো ভাবে জানে কীভাবে দর্শককে হাসাতে হবে।

আসন্ন এই ছবিটির প্রযোজনার সাথে যুক্ত আছে পেন ইন্ডিয়া লিমিটেড, ফক্স স্টার স্টুডিও, অজয় দেবগনের এফফিল্মস এবং মারুতি ইন্টারন্যাশনাল। ছবিটি মুক্তি পাবে আগামী ২২ফেব্রুয়ারি। ইন্দ্র কুমারের পরিচালনায় ছবিতে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত, অজয় দেবগণ, অনিল কাপুর, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি প্রমুখ।