চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবার বিয়ে করছেন নিরব

পালিয়ে বিয়ে, অতঃপর মামলা এরপর শুরু ঝামেলা।  এসবের মধ্যে দীর্ঘ দুই বছর থেকে অবশেষে সেই বিয়ে আবার নতুন করে করতে হচ্ছে নিরবকে।

২০১৪ সালের ২৬ ডিসেম্বর নর্থসাউথ ইউনিভার্সিটির ছাত্রী তাশফিয়া তাহের ঋদ্ধিকে পালিয়ে বিয়ে করেন তিনি। কিন্তু দুই পরিবারের সম্মতিতে বিয়ে না করায় কোনো আনুষ্ঠানিকতা তখন করতে পারেননি এ দম্পতি।

আর এ কারণে ঋদ্ধির মনে অনেক আক্ষেপও ছিলো। হঠাৎ দুই পরিবারের কিছুটা বরফ গলতে শুরু করায় সেই আক্ষেপ মুছে দেওয়ার জন্য তৈরি হচ্ছে নিরব।

এরই প্রথম পদক্ষেপ হিসেবে গতকাল শনিবার ২৬ মার্চ রাতে রাজধানীর গুলশান ২ নম্বরের একটি রেস্তোরাঁয় নিরব-ঋদ্ধির গায়ে হলুদের আনুষ্ঠনিকতা শেষ হলো। এতে অংশ নিয়েছে দুই পরিবারের আত্মীয়স্বজন ও নিরব-ঋদ্ধি দম্পতির কাছের বন্ধুরা। এসেছিলেন নিরবের দীর্ঘদিনের বন্ধু চিত্রনায়ক ইমন, সংগীতশিল্পী বিপ্লব, আরফিন রুমিসহ আরো অনেকে।

সেই ধারাবাহিকতায় আগামীকাল সোমবার, ২৮ মার্চ সেনাকুঞ্জে বিবাহোত্তর সংবর্ধনার মাধ্যমে সম্পূর্ণ পারিবারিক ভাবে দীর্ঘ দুইবছরের ভালোবাসার মানুষকে আরো একবার নতুন করে বরণ করে নিবেন। সংবর্ধনায় হাজির থাকবেন বিনোদন অঙ্গনের অনেকেই।

২০১৪ সালের ফেব্রুয়ারিতে নিরব-ঋদ্ধির পরিচয়। দিনাজপুরের মেয়ে ঋদ্ধির সঙ্গে অটোগ্রাফের মাধ্যমে পরিচয় হয় নিরবের। এরপর ফোনে কথা ধীরে ধীরে তাদের যোগাযোগ রূপ নেয় প্রেমে। অবশেষে ২০১৪ সালের ২৬ ডিসেম্বর পালিয়ে বিয়ের করেন নিরব-ঋদ্ধি দম্পতি।

শেয়ার করুন: