চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আংরেজি মিডিয়াম’র ট্রেলারে ইরফানের বাজিমাৎ!

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন ইরফান খান। কিন্তু তার এই ফিরে আসাটা একটু আলাদা। মৃত্যুকে জয় করে ফিরে এসেছেন তিনি। আর তাই ‘আংরেজি মিডিয়াম’ ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহ অনেক বেশি। বৃহস্পতিবার প্রকাশ পেয়েছে এই ছবির বহু প্রতীক্ষিত ট্রেলার।

ট্রেলারেই ভক্তদের মন জয় করে ফেলেছে ‘আংরেজি মিডিয়াম’। ইরফান খান, রাধিকা মদন এবং কারিনা কাপুরের এই ছবিতে বাবা-মেয়ের বন্ধনের গল্প দেখানো হবে। ছবিতে রাধিকা অভিনয় করেছেন ইরফানের মেয়ের চরিত্রে। ইরফান একজন সিঙ্গেল ফাদার। স্কুল পড়ুয়া মেয়ের দেখাশোনা করেন তিনি। ট্রেলার শুরু হয়েছে ইরফানের বক্তব্য দিয়ে। মেয়ে স্কুলে পুরস্কার জেতায় গর্বিত বাবা হিসেবে তিনি বক্তব্য দিচ্ছিলেন। ইংরেজি না পারায় খুব ছোট বক্তব্য দেন তিনি। মেয়ের ইচ্ছা বিদেশে পড়তে যাওয়ার। মেয়ের সঙ্গে বিদেশ যান ইরফান। ট্রেলারে মহিলা পুলিশের চরিত্রে দেখা গেছে কারিনাকে।

বিজ্ঞাপন

শরীরে ক্যানসার নিয়ে অনেক পরিশ্রম ও ভালোবাসা দিয়ে ‘আংরেজি মিডিয়াম’র শুটিং করেছেন ইরফান। কষ্ট বৃথা যায়নি। ট্রেলারটি প্রকাশের পর ভক্তদের প্রশংসায় ভাসছেন। শুভকামনায় ভরে গেছে কমেন্টবক্স।

এই সিনেমাটি ২০১৭ সালের ‘হিন্দি মিডিয়াম’র সিকুয়েল। ট্রেলার প্রকাশের আগে এক ভয়েস মেসেজে ইরফান খান জানান, ছবির প্রচারণায় উপস্থিত থাকার ইচ্ছা ছিল তার। কিন্তু শরীরের কিছু অযাচিত অতিথির জন্য অনিশ্চয়তায় ভুগছেন তিনি। ভক্তদের কাছে তিনি অনুরোধ করেছেন ‘আংরেজি মিডিয়াম’ সিনেমাটি দেখার এবং তার সুস্থ হয়ে ফেরার জন্য অপেক্ষা করার।

২০ মার্চ মুক্তি পাবে ‘আংরেজি মিডিয়াম’। ছবিটি পরিচালনা করেছেন হোমি আদাজানিয়া এবং পরিচালনা করেছেন দীনেশ ভিজন। পিঙ্ক ভিলা