চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

অ্যাশেজে ব্যর্থতার জন্য ‘হান্ড্রেড’কে দায়ী করা হাস্যকর: ইয়ন মরগান

বিজ্ঞাপন

চলতি বছর অ্যাশেজ সিরিজে অস্ট্রেলিয়ার কাছে ৪-০ তে হেরেছে ইংল্যান্ড। সিরিজে ইংল্যান্ডের এই ভরাডুবির জন্য ক্রিকেটের নতুন সংযোজন হান্ড্রেড টুর্নামেন্টকে দুষছেন। তবে ইংল্যান্ড সাদা বলের অধিনায়ক ইয়ন মরগান এই দোষারোপকে হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন।

‘দোষারোপ করার জন্য তাদের কিছু দরকার, তাই তারা সবচেয়ে অলীক সম্ভাবনাটিকে চিহ্নিত করেছে। কারণ কেউই এসব নিয়ে কিছু বলতে চায় না। তবে হান্ড্রেডকে দোষারোপ করার ব্যাপারটি সত্যিই হাস্যকর। হান্ড্রেড ইংল্যন্ডের ক্রিকেটে অবিশ্বাস্য সাফল্য এনে দিয়েছে।’

pap-punno
Bkash May Banner

টেস্ট ক্রিকেটকে ইংল্যান্ডে যথেষ্ট গুরুত্বারোপ করা হয় বলেও এসময় মন্তব্য করেন মরগান। এছাড়া সিরিজ হারের জন্য পর্যাপ্ত প্রস্তুতির অভাব এবং প্রত্যাশা অনু্যায়ী ক্রিকেটারদের পারফর্ম না করাকে দুষেছেন তিনি।

‘ইংল্যান্ডে টেস্ট ক্রিকেটের গুরুত্বটা সবসময়ই অনেক বেশি। আসলে আমাদের যেমন প্রস্তুতি নেয়া উচিত ছিল সেটা আমরা নেইনি, যেভাবে আমাদের খেলোয়াড়দের পারফর্ম করার কথা তারা সেভাবে করতে পারেনি বলেই আমরা হেরেছি।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলতে শনিবার বারবাডোসে পৌছেছে ইংল্যান্ড দল। ২৩ তারিখ ক্যারিবীয়দের বিপক্ষে প্রথম ম্যাচে কিংস্টোন ওভালে প্রথম ম্যাচে মাঠে নামবে ইয়ন মরগানের দল।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer