চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপো’র ‘ও ফ্যানস নাইট’ ১৭ ডিসেম্বর

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো দেশের তারকা ও ভক্তদের নিয়ে আগামী ১৭ ডিসেম্বর ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে। এই আয়োজনে দেশের জনপ্রিয় সঙ্গীত ও নৃত্যশিল্পীরা মনোমুগ্ধকর পারফরম্যান্স করবেন। বাংলাদেশে অপোর ৬ বছরের যাত্রা উপলক্ষে এই আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে।

মঙ্গলবার অপো’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এতে বলা হয়, অপো’র এই বিশাল আয়োজনে ক্রেতাদের জন্যে এই উৎসবের মূল আকর্ষণ হিসেবে থাকছে অপো এফ১৭ প্রো ও এফ১৭ এর ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট। তাছাড়া ফেস্টিভ্যাল উপলক্ষে অপোর অন্যান্য অফারও থাকছে।

অনুষ্ঠানে জনপ্রিয় শিল্পী এলিটা করিম, জন কবির, জোহান এবং ডিজে রাহাত অনন্য সঙ্গীত পরিবেশন করবেন। অভিনেত্রী নুসরাত ফারিয়া নৃত্য পরিবেশন করবেন এবং ব্ল্যাক জাং ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ থিম সং পরিবেশন করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো বিভিন্ন অনুষ্ঠান এবং উৎসব উদযাপনের মাধ্যমে ক্রেতাদের সাথে যোগাযোগ বাড়াতে কাজ করে যাচ্ছে। ‘ও ফ্যানস নাইট’, ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ এবং অপোর সব অফার সম্পর্কে তথ্য পেতে অপোর বাংলাদেশ অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh) ক্লিক  করতে হবে।